২০ জুন ২০২২, ১৯:৩৯

পরিবেশ সুরক্ষায় যুবলীগ সর্বদা মাঠে থাকবে: পরশ

শেখ ফজলে শামস্ পরশ  © সংগৃহীত

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে পরিবেশ সুরক্ষায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ সর্বদা মাঠে থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। 

প্রধানমন্ত্রী নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি কার্যক্রম উদ্বোধনকালে এ কথা বলেন তিনি। আজ সোমবার রাজধানীর হাতিরঝিল সংলগ্ন প্লাটিনাম পার্কে এই বৃক্ষরোপণ কর্মসূচি কার্যক্রম উদ্বোধন করা হয়।   

কর্মসূচিতে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে পরশ আরও বলেন, যুবলীগের নেতাকর্মীরা প্রতিটা ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা, জেলা ও মহানগরে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রাখবে। আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ এবং টেকসই উন্নয়নের জন্য বৃক্ষরোপণ তথা উন্নত প্রাকৃতিক পরিবেশের কোন বিকল্প নাই।

এছাড়া সিলেটসহ দিশের বিভিন্ন অঞ্চলে বন্যার্তদের পাশে দাঁড়াতে রাজনৈতিক দল ও সমাজের বিত্তবানদের আহবান জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্ব এ কে এম রহমত উল্লাহ এমপি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।