সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ছাত্রলীগ নেতা দেবব্রত তালুকদার

বন্যা
বানভাসি অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ  © টিবিএম ফটো

সুনামগঞ্জে বন্যায় খাবার ও বিশুদ্ধ পানির অভাবে রয়েছেন বানভাসি অসহায় মানুষ। কাজকর্ম না থাকায় মানুষ কর্মহীন হয়ে পড়ছেন অনেকে। এসব বানভাসি অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা এগিয়ে এসেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা দেবব্রত তালুকদার জনি।

আজ রোববার (৩ জুলাই) জেলার ১নং উত্তর বংশীকুণ্ডা ইউনিয়নে রুপনগর, কান্দাপাড়া, বাঁকাতলা, বাঙ্গালবিটা, নবাবপুর, আন্তরপুর ও গোলগাও গ্রামের ৫৫০টি বানবাসি পরিবারের মধ্যে চাল, ডাল, মুড়ি, চিড়া, আলু ও বিস্কুট বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দেবব্রত তালুকদার জনি।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দেবব্রত তালুকদার জনি বলেন, আমরা বিভিন্ন গণমাধ্যমে দেখেছি ও স্থানীয় জনগণের মাধ্যমে সুনামগঞ্জের মানুষের দুর্দশার অবস্থা সম্পর্কে জেনেছি। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ত্রাতা সামাজিক সংগঠনের সহযোগিতায় এখানে ছুটে এসেছি। এখানকার  মানুষের সাথে দেখা করতে পেরেছি। সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করেছি। 

বাঙ্গালবিটা গ্রামের কুদরত আলী ত্রানের নৌকা দেখে পানির মধ্যে সাতার দিয়ে নৌকায় আসেন। আহাজারি করে তিনি বলেন, আমাদের বাড়িতে কেউ খাবার সাহায্য দেয় না। সবাই নৌকা বোজাই করি হামার বাড়ির সামনে দিয়ে যায় তবুও হামাক দেয় না। তাই সাতার দিয়ে মুই চলে আসলেম। খাবারের বস্তা পেয়ে অশ্রুসিক্ত হয়েছেন কুদরত আলী।


মন্তব্য