সাকিবের মতোই অলরাউন্ড নৈপুণ্য দেখাচ্ছে তাকরিম : আসিফ

সাকিব
  © ফাইল ফটো

দুবাই আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে বাংলাদেশর হাফেজ সালেহ আহমেদ তাকরিম। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকরিমকে নিয়ে নেটিজন থেকে শুরু করে অনেক তারকা প্রশংসায় ভাসাচ্ছেন। 

বাংলাদেশের সঙ্গীতশিল্পী আসিফ আকবর আজ তার ফেসবুক পেইজ থেকে এক পোস্টের মাধ্যমে হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে অভিনন্দন জানায়। বিশ্ব দরবারে বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য এই হাফেজকে সাকিব আল হাসানের সাথে তুলনা করেছেন তিনি। 

আসিফ তার পোস্টে লেখন, 'দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে জানাই প্রানঢালা অভিনন্দন। তাকরিমের সাথে একটা অনলাইন অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। স্বল্পভাষী কিশোর তাকরিমকে শুরু থেকেই খুব ভালো লাগে আমার। আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশি হাফেজগণ ইতিমধ্যে সমীহ জাগানিয়া অবস্থান তৈরি করে ফেলেছেন। এটা জাতির জন্য অত্যন্ত গর্বের বিষয়। হাফেজ তাকরিম সেই দলের গূরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিব আল হাসানের মতোই দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স করে যাচ্ছেন।

এরআগে  গত ২৪ মার্চ থেকে শুরু হয় দুবাই আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতার ২৬তম পর্ব। এই প্রতিযোগিতায় ২য় স্থান লাভ করে ইথিওপিয়ার আব্বাস হাদি উমর ও ৩য় স্থান লাভ করে সৌদি আরবের খালিদ সুলাইমান সালিহ আল-বারকানি। 

তিনি আরো বলেন,' ওর চেহারার সরলতা, মৃদূ মিষ্টি হাসি আর চোখজুড়ে খেলতে থাকা দ্বীপ্তিময় আভা আমার খুব ভালো লাগে। অভিনন্দন জানাই হাফেজ তাকরিমের পরিবারকে। স্যালুট জানাই তাঁর শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীকে। শুভেচ্ছা রইলো তাকরিমের শিক্ষা প্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা-মাদ্রাসা ম্যানেজমেন্টের জন্য।  দ্রুততম সময়ে কিশোর সেলিব্রিটি হাফেজ তাকরিমের সঙ্গে দেখা করার ইচ্ছা পোষন করি। অভিনন্দন তাকরিম, পুরো দেশ আজ তোমার জন্য গর্বিত, আনন্দে বাঁচো। ভালবাসা অবিরাম।'


মন্তব্য


সর্বশেষ সংবাদ