শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাকিব!

বিপিএল
তর্ক করছেন সাকিব আল হাসান   © ফাইল ফটো

আম্পায়ারের সঙ্গে বিতর্ক ও অসদাচরণের কারণে শাস্তির মুখে পড়তে যাচ্ছে সাকিব। মঙ্গলবার বিপিএলে রংপুর-বরিশাল ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়াও রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানও শাস্তির মুখে পড়তে যাচ্ছেন। শোনা যাচ্ছে, সোহান এবং সাকিবকে ম্যাচ পারিশ্রমিকের ১৫ শতাংশ জরিমানা করেছেন ম্যাচ রেফারি আখতার আহমেদ।

ম্যাচ শেষে দুই অধিনায়কই অবশ্য নিজেদের ভুল স্বীকার করেছেন। তবে শাস্তির আনুষ্ঠানিক ঘোষণা এখন পর্যন্ত পোয় যায়নি।

আজ বিপিএলের দিনের শুরুর ম্যাচে সাকিব আল হাসান হঠাৎ মাঠে প্রবেশ করেন। এরপর আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এ বিষয়ে ফরচুন বরিশালের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বলেন, ‘নিয়ম অনুযায়ী কোন বোলার বল করবেন তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন তা ঠিক হয়। এক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না, এই নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।’

অবশ্য সাকিব-সোহানেই থেমে থাকেনি বিতর্ক। এই ম্যাচে আউট হয়ে আম্পায়ারের সেই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ওপেনার এনামুল হক বিজয়। সিকান্দার রাজার বল তার প্যাডে লাগলেও আম্পায়ার আউট দেননি প্রথমে। পরবর্তীতে রিভিউতে আউট হন তিনি। এরপর বেশ কিছুক্ষণ মাঠে হতাশা প্রকাশ করেন বিজয়। মাঠের বাইরেও হতাশা প্রকাশ করেছেন এই ওপেনার।


মন্তব্য


সর্বশেষ সংবাদ