৭ গোলের ধাক্কা কাটিয়ে বড় জয় ম্যানচেস্টার ইউনাইটেডের

বিনোদন
বড় জয় ম্যানচেস্টার ইউনাইটেডের  © সংগৃহীত

প্রিমিয়ার লিগে লিভারপুলের বিরুদ্ধে লজ্জার হারের মুখ দেখতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে। সাত গোল হজম করতে হয় এরিক টেন হাগের  শিষ্যদের। অবশেষে সাত গোল হজমের ধাক্কা কাটিয়ে উঠতে কিছুটা হলেও সক্ষম হল ম্যান ইউ। ইউরোপা লিগে রিয়াল বেটিসকে ১-৪ গোলে হারাল টেন হাগের শিষ্যরা। 

গত ম্যাচে হারের পর সমালোচিত হতে হয় ম্যান ইউয়ের ফুটবলারদের। এমন ফলাফলের জেরে ফুটবলারদের যে প্রশ্নের মুখে পড়তে হবে তা বলার অপেক্ষা রাখে না। এদিন ইউরোপা লিগে রিয়াল বেটিসের মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড। গত ম্যাচের ধাক্কা সামলাতে শুরু থেকেই ঝাপিয়ে পড়ে তারা। তাতে সফলও হয় টেন হাগের দল।

ম্যাচ শুরু হওয়ার মাত্র ৬ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড। অবশ্য এই গোলের পরই ম্যাচে ফেরার মরিয়া চেষ্টা চালায় তারা। কিছুটা হলেও বিপক্ষকে চাপে ফেলে দেয় বেটিস। ৩২ মিনিটের মাথায় পেরেজের গোলে সমতা ফেরায় বেটিস। প্রথমার্ধে খেলার ফলাফল থাকে ১-১। স্বাভাবিক ভাবেই কিছুটা হলেও চাপে পড়ে যায় ম্যান ইউ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ফের দাপট দেখাতে শুরু করে হাগের শিষ্যরা। বিপক্ষ দলকে আর কোনও রকম সুযোগ দেননি তারা। ৫২ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন অ্যান্টনি। এই গোলের ফলে অক্সিজেন ফিরে পায় ম্যান ইউ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাদেরকে।

এর কয়েক মিনিট পরই ফের গোল করে ম্যানচেস্টার। এবার গোল করেন ব্রুনো ফার্নান্ডেজ। ৫৮ মিনিটের মাথায় গোল করেন তিনি। ফলে হার কার্যত নিশ্চিত হয়ে যায় বেটিসের। এরপর ম্যাচে ফেরার চেষ্টা করলেও ফিরতে পারেনি তারা। ম্যাচে ম্যান ইউ সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন বেটিসের সমর্থকরা। পুলিশকে হস্তক্ষেপ করতে হয়।

ম্যাচের একেবারে শেষ মুহূর্তে জয়সূচক গোলটি করেন ওয়েগহোস্ট। ৮২ মিনিটের মাথায় গোল করেন তিনি। আর গোলের সঙ্গে সঙ্গেই ম্যাচ জিতে নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। গত ম্যাচে সাত গোলে হারার পর অবশেষে এই ম্যাচ জেতায় কিছুটা হলেও অক্সিজেন ফিরে পেল এরিক টেন হাগের দল।


মন্তব্য