জাতীয় দলের ক্যাম্প ফেলে যুক্তরাষ্ট্রে সাকিব

সাকিব
  © ফাইল ছবি

দেখতে দেখতে শেষ হয়ে গেল ঈদের ছুটি। অফিস-ব্যাংক খুলে গেছে। গ্রাম থেকে মানুষ ফিরছে কর্মস্থলে। ক্রিকেটাররাও এখন ধীরে ধীরে ব্যস্ত হয়ে পড়বেন আন্তর্জাতিক সিরিজে। আয়ারল্যান্ডের বিপক্ষে অ্যাওয়ে সিরিজের জন্য ক্যাম্প শুরু হবে সিলেটে। এর আগেই গত পরশু গভীর রাতে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে উড়াল দিয়েছেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

বিসিবি সূত্রে জানা গেছে, সাকিব আর দেশে ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন না। তিনি যুক্তরাষ্ট্র থেকে সরাসরি ইংল্যান্ডের চেমসফোর্ডে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। সেখানেই ৯ মে থেকে শুরু হবে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ। বাকি দুই ওয়ানডে হবে ১২ এবং ১৪ মে। সিরিজ শুরুর আগে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচও আছে। এই সিরিজ উপলক্ষে দুই ভাগে ভাগ হয়ে ইংল্যান্ড যাবে টাইগাররা। ৩০ এপ্রিল দলের বেশির ভাগ সদস্য বিমানে উঠবেন।

উল্লেখ্য, দীর্ঘ ছয় বছর পর এবার নিজের বাড়ি মাগুরায় বাবা-মা এবং বন্ধুদের সঙ্গে ঈদ পালন করেছেন সাকিব। গত বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে মাগুরায় গিয়েছিলেন। সেদিন বিকেলেই বন্ধুদের সঙ্গে বাইক নিয়ে বেরিয়ে পড়েন। যার ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। ঈদের দিন তিনি শহরের নোমানী ময়দানে নামাজ আদায় করেন। পরে ভক্তদের অনুরোধে তাকে ক্রিকেট খেলতেও দেখা যায়। ছুটি কাটিয়ে সাকিব ফিরে গেলেন যুক্তরাষ্ট্রে থাকা স্ত্রী এবং সন্তানদের কাছে।


মন্তব্য