আইপিএল থেকে দেশে ফিরলেন মোস্তাফিজ

আইপিএল
  © ফেসবুক থেকে: ফাইল ছবি

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে। কিন্তু আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা থাকায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। অবশেষে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে বাংলাদেশে ফিরলেন কাটার মাস্টার।

আপাতত আইপিএল শেষ বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের। জাতীয় দলের হয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

বুধবার (৩ মে) বিকেলে সস্ত্রীক দেশে ফিরেছেন তিনি। বিকেল সোয়া তিনটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

তবে দেশে এসে দম ফেলারও ফুরসত নেই মোস্তাফিজের। বৃহস্পতিবারই (৪ মে) ইংল্যান্ডের ফ্লাইট ধরতে হবে তাকে। এর আগে আজ দিবাগত রাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন উইকেটকিপার ব্যাটার লিটন দাস। আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় তিনিও দলের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেননি।

দেশ ছাড়ার সময় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের ছবি শেয়ার করে লিটন লেখেন, 'ইংল্যান্ডে যাচ্ছি, আমাকে আপনার প্রার্থনায় রাখবেন।'

ইংল্যান্ডের  চেমসফোর্ডে ৯ মে আয়ারল্যান্ডের  বিপক্ষে ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে। সিরিজের বাকি দুই ম্যাচ ১২ ও ১৪ মে একই মাঠে অনুষ্ঠিত হবে। তিন ম্যাচের এই সিরিজ আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্ভূক্ত।  


মন্তব্য