ডিভোর্স দিতে চাওয়ায় 'গুম' করে দেওয়ার থ্রেট কল পাচ্ছেন নোবেলের স্ত্রী

বিনোদন
থ্রেট কল পাচ্ছেন নোবেলের স্ত্রী  © সংগৃৃহীত

বাংলাদেশের একটি কলেজের অনুষ্ঠানে গিয়ে রীতিমত মাতলামো করেন নোবেল। তাঁর কাণ্ড দেখে বেজায় ক্ষেপে যান ভক্তরা। জুতো ছুঁড়ে মারেন তাঁরা তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। গায়কের স্ত্রী সালসাবিল এমনিও কয়েকদিন ধরেই তবে সঙ্গে আলাদা থাকছিলেন। তাঁর এই মাদকাসক্তির কারণেই তিনি দূরে ছিলেন। এরপর এই ঘটনা ঘটায় তিনি সোজাসুজি গায়ককে ডিভোর্সের নোটিশ পাঠান। যদিও নোবেলের মতে তাঁদের নাকি আগেই ডিভোর্স হয়ে গিয়েছে। 

সালসাবিল কিছুদিন আগে তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন যে তিনি সিদ্ধান্ত নিয়েছেন নোবেল কে ডিভোর্স দেওয়ার। তিনি তাঁর পোস্টে লেখেন 'আমি আমার পারিবারিক সিদ্ধান্তে নোবেলের সঙ্গে ডিভোর্সের কাজ সম্পন্ন করলাম, ধন্যবাদ।' সালসাবিল নোবেলকে মাদক ছাড়ার কথা বলেছিলেন। কিন্তু তিনি তাঁকে স্পষ্ট জানিয়ে দেন যাই হয়ে যাক তিনি মাদক ছাড়তে পারবেন না। সেই কারণেই তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন। এরপর থেকেই একটার পর একটা হুমকি ফোন পেতে থাকেন সালসাবিল। তাঁকে 'গুম' করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে সেখানে। এমনটাই তিনি জানিয়েছেন।

নোবেল আর সালসাবিলের সম্পর্ক আজকের নয়। গায়ক যখন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার কনটেস্টেন্ট ছিলেন সেই থেকে তাঁদের সম্পর্ক। এরপর তাঁরা বিয়েও করেন। যদিও সেই বিয়ে ছিল পরিবারের অমতে। কিন্তু মাস ছয়েক কাটতে না কাটতেই সেই সম্পর্কে ভাঙন ধরে। গায়কের স্ত্রী দেখে নোবেল মাদকাসক্ত হয়ে পড়ছেন। মদ্যপান করা বাড়িয়ে দিয়েছেন। শুধু তাই নয়, তাঁর গায়েও হাত তুলছেন। এরপর তাঁরা আলাদা থাকতে শুরু করেন একটা সময়। সম্প্রতি সালসাবিল যখন তাঁকে মাদক ছাড়ার কথা বলেন, বলেন চিকিৎসা করানোর জন্য তিনি নোবেল তাঁকে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি কখনই মাদক ছাড়বেন না।

সালসাবিল জানিয়েছেন নোবেল যে এই মাদকাসক্ত হয়ে পড়েছেন এর নেপথ্যে আছেন বাংলাদেশের একাধিক প্রভাবশালী ব্যক্তিত্ব। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'নোবেলের এই অবস্থার জন্য ও একা দায়ী নয়। এর নেপথ্যে ক্ষমতাশালী মানুষদের অবদান আছে।' তিনি তাঁর পোস্টে সোজাসুজি প্রশাসনিক কর্মকর্তা থেকে রাজনীতিবিদ, এমনকি ব্যবসায়ীদের কথা উল্লেখ করেন। আর এই কথা তিনি লেখার পর থেকেই নাকি তাঁর কাছে উড়ো ফোন আসছে। সেখানেই তাঁকে গুম করে দেওয়ার কথা বলা হচ্ছে বলে জানান গায়কের স্ত্রী।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'মাঝে মধ্যেই হুমকি ফোন পাচ্ছি। ফেসবুকে যবে থেকে পোস্ট করেছি তবে থেকেই এই ফোন পাচ্ছি। তুমি কাদের কথা বলছ জানো? কারও নাম বললেই তোমায় গুম করে দেব।'


মন্তব্য