সৌদির ক্লাবে চুক্তির বিষয়ে মুখ খুললেন মেসির বাবা

ফুটবল
মেসি- মেসির বাবা  © সংগৃৃহীত

সৌদি আরবের ঘরোয়া ফুটবলে আগামী মৌসুমে লিওনেল মেসির পাড়ি দেওয়া নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। তবে এ বিষয়ে ফরাসি সংবাদ সংস্থা-এএফপির দাবিকে উড়িয়ে দিয়েছেন আর্জেন্টাইন তারকার এজেন্ট ও বাবা জর্জ মেসি।

মঙ্গলবার (৯ মে) বিকালে মেসির দলবদল নিয়ে এএফপির দেওয়া সংবাদ হইচই ফেলে দিয়েছে ফুটবল বিশ্বে। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থাটি জানিয়েছিল, ‘মেসির চুক্তি হয়ে গেছে। তিনি সৌদি আরবে আগামী মৌসুমে খেলবেন।’

তবে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন মেসির বাবা ও তার এজেন্ট জর্জ মেসি। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, পিএসজিতে সময় শেষ হওয়ার আগে কোনো ক্লাবের সঙ্গে কোনো রকম চুক্তিতে যাবে না মেসি।

পড়ুন>>> রিয়ালের মাঠে স্বস্তির ড্র ম্যানি সিটির

জর্জ মেসি বলেন, ‘মেসিকে নিয়ে প্রতিনিয়তই গুজব ছড়ানো হচ্ছে। কিন্তু আমরা নিশ্চিত করছি, কোনো ক্লাবের সঙ্গে মৌখিক বা লিখিত কোনো ধরনের চুক্তি হয়নি এবং মৌসুম শেষ হওয়ার আগে কোনো ধরনের চুক্তি হবেও না। পিএসজিতে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে কোনো ধরনের সিদ্ধান্ত নেয়া হবে না। এ মৌসুম শেষে সবকিছু যাচাই-বাছাই করে তারপর সিদ্ধান্ত নেয়া হবে।’

এ ছাড়া তথ্যের সঠিক যাচাই-বাছাই না করে সংবাদ প্রচার হওয়ায় গণমাধ্যমের ওপর তিনি ক্ষোভও প্রকাশ করেছেন।

এদিকে আগামী জুনে পিএসজিতে শেষ হবে মেসির মেয়াদ। কাতার বিশ্বকাপ শেষে প্যারিসিয়ানদের সঙ্গে তার চুক্তি নবায়নের কথা থাকলেও, সেটি চার মাস শেষেও আলোর মুখ দেখেনি। তাতে ধরেই নেয়া হচ্ছে, মেয়াদ শেষে আর পিএসজিতে থাকবেন না মেসি। তাকে পেতে তোড়জোড় শুরু করে দিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা, যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি ও সৌদি আরবের ক্লাব আল-হিলাল।


মন্তব্য


সর্বশেষ সংবাদ