মেসির খেলা দেখতে স্টেডিয়ামে হাজির হলিউডের তারকারা

মেসি
  © সংগৃহীত

স্পেনের বার্সেলোনা থেকে ফ্রান্সের পিএসজি হয়ে বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি এখন আমেরিকার ইন্টার মিয়ামিতে।

যুক্তরাষ্ট্রের ক্লাবে যোগদানের পর থেকে একের পর জয় পাচ্ছেন মেসি। ইন্টার মিয়ামিকে টেনে তুলে নিয়ে এসেছেন এক নাম্বার দলে। মেসির বাম পায়ে জাদু দেখতে স্টেডিয়ামে নামছে দর্শকের উপড়ে পড়া ঢল। হলিউড তারকারাও বাদ যাবেন কেন!মেসি প্রেমে মাতাল হয়েছেন তারাও।

আর্জেন্টাইন সুপারস্টারের খেলা দেখতে রোববার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং সেলেনা গোমেজের মতো তারকারা। এদিন সকালে লস অ্যাঞ্জেলসের মাঠ বিএমও স্টেডিয়ামের গ্যালারিতে বসেছিল হলিউড তারকাদের মেলা। 

মেজর লিগ সকারের (এমএলএস) প্লেঅফে যাওয়ার লড়াইয়ে টিকে থাকতে ইন্টার মায়ামির জন্য গতকালের ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। এতে ইন্টার মিয়ামির প্রতিদ্বন্দ্বী ছিল এমএলএসের বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেস এফসি। প্রতিপক্ষের মাঠেই খেলতে হয়েছে মেসিকে। 

তাই ম্যাচটি ঘিরে ফুটবলপ্রেমীদের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি হলিউড তারকারাও। গ্যালারিতে লিওনার্দো এবং সেলেনার পাশাপাশি আরও উপস্থিত ছিলেন হলিউড তারকা ওয়েন উইলসন, তাইগা, উইল ফেরেল, ব্রেন্ডেন হান্ট, এডওয়ার্ড নরটন, মারিও লোপেজ ও ওয়েলসের প্রিন্স হ্যারি। 

গ্যালারিতে লিওনার্দো ডিক্যাপ্রিওকে দেখা গেছে আইসক্রিম খেতে খেতে খেলা মেসির খেলা উপভোগ করছেন। মেসির গোল করার মুহূর্তটি দেখে সেলেনা গোমেজ তো রীতিমতো অবাক হয়ে গেছেন! আর সেই মুহূর্তটি ক্যামেরাবন্দিও হয়ে যায়। আর র‌্যাপার তাইগে তো পুরো খেলাজুড়ে স্তব্ধ হয়ে বসেছিলেন। যেন মনে হয়েছে, এ কোন মেসিকে দেখলাম! অন্য তারকারাও মেসির খেলা দেখে নিজেদের মুগ্ধতা প্রকাশ করেছেন।

মেসির জোড়া অ্যাসিস্টে মেজর লিগ সকারে লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মায়ামি। এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ২৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৪ নাম্বারে আছে মায়ামি।


মন্তব্য