মেসিবিহীন মায়ামিকে ৫-২ গোলে বিধ্বস্ত করেছে আটলান্টা

ফুটবল
ইন্টার মায়ামি  © সংগৃৃহীত

লিওনেল মেসির প্রভাবটা বেশ ভালোভাবেই টের পাচ্ছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। মেসি যোগ দেওয়ার পর উড়তে শুরু করেছিল যুক্তরাষ্ট্রের ক্লাবটি। তবে এবার নিয়মিত অধিনায়ক মেসিকে ছাড়া বড়সড় ধাক্কা খেল ক্লাবটি। মেজর লিগ সকারে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে স্রেফ উড়ে গেছে মায়ামি।

গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে মেজর লিগ সকারে ৫-২ গোলের হারের লজ্জায় ডুবেছে মায়ামি। এই জয়ে প্লে-অফে জায়গা পাওয়াটা আরও কঠিন হয়ে গেল ক্লাবটির জন্য।

২০২৬ বিশ্বকাপের বাছাই পর্বে জাতীয় দল আর্জেন্টিনার হয়ে ব্যস্ত থাকায় গত কয়েকটি ম্যাচে খেলেননি মেসি। যুক্তরাষ্টে ফিরলেও তিনি যে এই ম্যাচে খেলবেন না তা আগেই জানা গিয়েছিল। মূলত টানা ম্যাচ খেলার ধকলের পাশপাশি কিছুটা চোট সমস্যা রয়েছে মেসি, সেই কারণেই তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেয় কোচ টাটা মার্টিনো।

মায়ামির শুরুটা অবশ্য আশা জাগানিয়াই ছিল। নিয়মিত গোল করা কাম্পানার পায়ের জাদুতে ২৫ মিনিটেই লিড নেয় টাটা মার্টিনোর দল। তবে এরপরেই আটলান্টা তাণ্ডব শুরু করে। ম্যাচের ৩৬তম মিনিটে ত্রিস্তান মুয়ুম্বা সমতায় ফেরান আটলান্টাকে। এর মিনিট পাচেক পরই কামাল মিলারের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে মায়ামি। তিন মিনিট পর ফের বল মায়ামির জালে। এবার গোল করেন ব্রুকস লেনন। দুই গোলে এগিয়ে থেকেই বিরতিতে জয় আটলান্টা।

বিরতি থেকে ফিরে মায়ামি ম্যাচে ফেরার চেষ্টা করতে থাকে। গোলও পেয়ে যায়। দলের ও ব্যক্তিগত দ্বিতীয় গোল করে ব্যবধান কমান কাম্পানা। ৭৬ মিনিটে ফের গোল হজম করে মায়ামি। মেসিবিহীন দলটির বিপক্ষে এবার গোল করেন গিয়াকউমাকিস। আর নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে মেসিদের কফিনে শেষ পেরেকটিও ঠুকে দেন টাইলর ওলফ।

চলতি মৌসুমে লিগে এটি ইন্টার মায়ামির ১৫তম হার। এখন পর্যন্ত ২৭ ম্যাচে মাত্র ৮টিতে জয় পেয়েছে মেসির দল। এছাড়া ৪ ম্যাচে করেছে ড্র। তাতে ২৮ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে ১৫ দলের মধ্যে ১৪ নম্বরে আছে মায়ামি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ