আইপিএল নিলামে ভুল করে অন্য খেলোয়ার কিনে আলোচনায় প্রীতি জিনতা!

আইপিএল
  © সংগৃহীত

গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হয় ২০২৪ আইপিএলের মিনি নিলাম। সেখানে ৩২ বছর বয়সী শশাঙ্ক সিংকে দলে নিয়েছে বলিউড তারকা প্রীতি জিনতার পাঞ্জাব কিংস। সেজন্য দলটিকে খরচ করতে হবে ২৬ লাখ ৩২ হাজার টাকার ওপরে (২০ লাখ রুপি)। তবে শশাঙ্ককে দলে নেওয়ার বিষয়ে বেশ অস্বস্তিকর অবস্থা তৈরি হয়েছে।

নিলামে যখন শশাঙ্কের নাম ঘোষণা করা হয় তখন প্রীতি জিনতার দল তাকে কেনার জন্য সম্মতি জানায়। নিলাম পরিচালনাকারী মল্লিকা সাগর শশাঙ্ককে কেনার বিষয়টি হাতুড়ির বাড়ি দিয়ে নিশ্চিত করেন। কিন্তু এরপরেই বাধে বিপত্তি। পাঞ্জাব কিংসের মালিক নেস ওয়াদিয়া ও প্রীতি জিনতা জানান, তারা ভুল করে অন্য খেলোয়াড় ভেবে শশাঙ্ককে কেনার ব্যাপারে সম্মতি দিয়েছে। তাকে আবারও নিলামে ফিরিয়ে নতুন করে আহ্বানের কথা জানান। কিন্তু মল্লিকা সাগর জানান, সেটির আর সুযোগ নেই। শশাঙ্ককে আপনারা কিনে ফেলেছেন। 

এ দিকে অচেনা খেলোয়াড়কে এভাবে কেনা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। সামাজিক মাধ্যমে অনেকে বলছেন, এত বড় একটা আয়োজনে অংশ নেওয়ার আগে তাদের উচিত ছিল ভালো করে জেনেশুনে খেলোয়াড় কেনা। আবার অনেকে বলছেন, খেলোয়াড় কেনার পরে তার সম্পর্কে এভাবে কথা বলা মানে অপমান করা।

এর আগে শশাঙ্ক সিং সানরাইজার্স হায়দরাবাদে খেলেছেন। গত আসরে তাকে ছেড়ে দেয় দলটি। এরপরে অবিক্রিত ছিলেন ওই আসরে। এবার ভুল করে হলেও তিনি দল পেলেন। তবে তিনি শেষ পর্যন্ত পাঞ্জাব কিংসে যোগ দেবেন কিনা, সেটি নিয়েও প্রশ্ন উঠেছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ