বিপিএলের ফাঁকেই হঠাৎ মাগুরায় সাকিব

সাকিব
সাকিব আল হাসান  © সংগৃহীত

গতকাল মঙ্গলবার বিকেলেই বিপিএলের ম্যাচ খেলেছেন সাকিব আল হাসান। দুর্দান্ত ঢাকার বিপক্ষে তার এই ম্যাচটাকে প্রত্যাবর্তনের ম্যাচ বললেও অত্যুক্তি হয় না। লম্বা সময় পর এদিন ব্যাট হাতে সাকিবকে দেখা গিয়েছে চিরচেনা রূপে। অলরাউন্ড পারফর্ম করেও হয়েছেন ম্যাচসেরা।

আজ এবং আগামীকাল বিপিএলে সাকিবের দল রংপুর রাইডার্সের খেলা নেই। সদাব্যস্ত সাকিব এই ফাঁকা সময়েও বসে নেই। জনপ্রতিনিধির বাড়তি দায়িত্ব এখন তার কাঁধে। তাই দুদিনের বিরতি পেয়েই নিজ এলাকাবাসীর টানে হঠাৎ টাইগার অধিনায়ক ছুটে গিয়েছেন মাগুরায়।

জন্মভূমিতে পৌঁছেই সাকিব গিয়েছেন তার ছোটবেলার স্কুল মাগুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে। সেখানে নতুন সংসদ সদস্য সাকিবকে বরণ করে নিতে আগে থেকেই প্রস্তুত ছিল স্কুলের শিক্ষার্থীরা।

সাম্প্রতিক সময়ে ক্রিকেট আর বিজ্ঞাপনী সংস্থার বাইরে নতুন করে বেড়েছে সাকিব আল হাসানের ব্যস্ততার মাত্রা। জানুয়ারি মাসেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এরপরেই তার কাঁধে চেপেছে আরও নতুন দায়িত্ব।

নতুন মন্ত্রীসভা গঠনের পর সোমবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি গঠন হয়েছে। সেই কমিটিতেও জায়গা পেয়েছেন সাকিব। সংসদীয় এই কমিটিতে আছেন মাশরাফি বিন মর্তুজা ও সালাম মুর্শেদীর মতো ক্রীড়া ব্যক্তিত্ব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ