ছিনতাইয়ের কবলে নারী ক্রিকেটাররা

ক্রিকেট
  © সংগৃহীত

বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ছিনতাইয়ের কবলে পড়ে নিজের ব্যক্তিগত জিনিস হারিয়েছেন। মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে তিন থেকে চারজন অস্ত্রধারী তার ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ নিয়ে গেছে। তবে ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন না তিনি। নিজে নিরাপদ থাকলেও এ ঘটনায় উদ্বিগ্ন তিনি।

মূলত গত ২৯ ফেব্রুয়ারি টাইগ্রেস ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশনের সঙ্গে ঘটনাটি ঘটেছে। ব্যক্তিগত গাড়িতে করে মিরপুর থেকে তিনিই জ্যোতির ব্যাগ বহন করে নিয়ে আসছিলেন। এদিন মধ্যরাতে স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায় পৌঁছান তিনি। সেখানে কেয়ারটেকারের অপেক্ষায় ছিলেন। সে সময়ে তিন থেকে চারজন অস্ত্রধারী মিশনের থেকে জ্যোতির ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

জানা গেছে, ছিনতাই হওয়া ব্যাগে জ্যোতির রানিং শ্যু, হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র খোয়া রয়েছে। অন্যদিকে পিংকির স্বামী মাহবুবের দুটি আইফোন হারিয়েছে।

এদিকে এই ঘটনায় গত ১ মার্চই থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে কোনো সাড়া মেলেনি। জ্যোতির দাবি, প্রায় এক সপ্তাহ হতে চললেও এই ঘটনার কোনো প্রকার সুরাহা হয়নি।

গণমাধ্যমে জ্যোতির ভাষ্য, এই জিনিসটা হয়েছে আমার সঙ্গে, মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করছি, পিংকির (আপু) হাজবেন্ড একটা মামলা করে আসছে। কিন্তু এটা ১ তারিখের ঘটনা, আমরা এখনও কোনো সুরহা পায়নি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ