সৌম্যকে বাদ দিয়ে প্রথম ৩ ম্যাচের দল ঘোষণা

টি-টোয়েন্টি
  © ফাইল ছবি

আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এর আগেই আগামী ৩ মে থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পাঁচ টি-টোয়েন্টির সিরিজ। সেটির প্রথম তিন ম্যাচের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ রবিবার (২৮ এপ্রিল) এই দল ঘোষণা করা হয়। দলের মূল বদল বলতে, সৌম্য সরকার জায়গা পাননি দলে। এখনো টি-টোয়েন্টিতে অনভিষিক্ত তানজিদ হাসান তামিমকে সুযোগ দেওয়া হয়েছে সে জায়গায়।

এর পাশাপাশি বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য বড় খবর, চোটের কারণে ১৮ মাসের বিরতি কাটিয়ে বাংলাদেশ দলে ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে একটা সিরিজই আছে বাংলাদেশের সূচিতে। মূলত এই দুই সিরিজ দিয়েই বিশ্বকাপের দল গুছিয়ে নেবে বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম তিন ম্যাচ হবে চট্টগ্রামে। ৩ মে প্রথম ম্যাচ, পরের দুটি ৫ ও ৭ মে। প্রথম দুই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়, তৃতীয় ম্যাচ বিকাল ৩টায়। সিরিজের শেষ দুই ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন ম্যাচের বাংলাদেশ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী অনিক, শেখ মেহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন, সাইফউদ্দিন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ