রুবেলের শো-রুম উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব

সাকিব
  © সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট দলের দুই নক্ষত্র সাকিব আল হাসান ও রুবেল হোসেন। দুজনেই একসাথে খেলেছেন বাংলাদেশের হয়ে। একজন অলরাউন্ড নৈপুন্যে দেশকে জিতিয়েছেন অনেক ম্যাচ; আরেকজন আগুনে গোলা নিক্ষেপে তছনছ করেছেন প্রতিপক্ষের ব্যাটারদের। তাদের দুজনের সৌহার্দ্য কেবল মাঠের ভিতরেই নয়, মাঠের বাইরেও বিস্তৃত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার কাজে মাগুরায় যখন ব্যস্ত সময় পার করছিলেন সাকিব আল হাসান। তখন পুরো সময়টা বড় ভাই সাকিবকে পাশে থেকে সাহায্য করেছিলেন রুবেল হোসেন। নির্বাচনের পুরো সময়টা ছিলেন সাকিবের সঙ্গে।

এদিকে রুবেলের প্রয়োজনেও বসে থাকেননি সাকিব। তার মোটরসাইকেল শো-রুমের উদ্বোধনের কাজে সরাসরি উপস্থিত ছিলেন দেশসেরা এই ক্রিকেটার।

এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আগেই ঘোষণা দিয়েছিলেন রুবেলের শো-রুম উদ্বোধন করতে আসছেন তিনি।

এদিন সাকিব ছাড়াও দেশের ঘরোয়া ক্রিকেটের প্রখ্যাত কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ বেশ কয়েকজন ক্রিকেটার এ সময় সেখানে উপস্থিত ছিলেন। রুবেলের এই শো-রুমের অবস্থান রাজধানীর বারিধারার ১০০ ফিটে।

শনিবার (৪ মে) সন্ধ্যা পৌনে ৭টায় সেখানে এসে পৌঁছান সাবেক এই টাইগার অধিনায়ক। এর আগে বিকেলে রুবেলের শো-রুমে উপস্থিত হন নুরুল হাসান সোহান ও সাব্বির রহমান।

পরবর্তীতে উদ্বোধনের সময় সেখানে হাজির হন কোচ সালাউদ্দিন, ক্রিকেটার হাসান মাহমুদ, শফিউল ইসলাম ও বাংলা সিনেমার নায়ক নিরব হোসেন।

জাতীয় দলের বাইরে থাকলেও ক্রিকেট মাঠে বেশ ভালো সময় পার করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। ডিপিএলে সবশেষ ম্যাচে পেয়েছেন সেঞ্চুরির দেখা। তার আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ৪৯ রানের ইনিংস খেলেছিলেন তিনি। সব ঠিক থাকলে মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচে দেখা যাবে সাকিবকে।

অন্যদিকে এক সময় লাল-সবুজ জার্সিতে দুর্দান্ত সময় পার করা পেসার রুবেল বর্তমানে জাতীয় দলের বাইরে আছেন। অবশ্য গত কয়েক বছর ধরেই জাতীয় দলের হয়ে তার মাঠে নামা হয়নি। তবে নিয়মিত খেলে যাচ্ছেন দেশের ঘরোয়া ক্রিকেটে।

এবার ক্রিকেটের বাইরে নতুন এক পরিচয়ে হাজির হয়েছেন রুবেল। তিনি বিশ্বব্যাপী মোটরসাইকেলের জনপ্রিয় ব্র্যান্ড ইয়াহামার ডিলার শো-রুম নিয়েছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ