যুক্তরাষ্ট্রের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ
  © সংগৃহীত

জোড়াতালির দল যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রথম দুটিতে হেরে লজ্জাজনক অবস্থার সৃষ্টি করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। দুই ম্যাচ হেরে টাইগাররা আগেই সিরিজ খুইয়েছে। তাই সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি টাইগারদের সম্মান রক্ষার ম্যাচ।

আজ শনিবার (২৫ মে) প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে টস জিতে যুক্তরাষ্ট্রকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা। গত ম্যাচে ব্যর্থ হওয়া জাকেরকে বাদ দিয়ে লিটনকে একাদশে ফিরিয়েছে টাইগাররা। এ ছাড়াও শরিফুলের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছে হাসান মাহমুদ।

অন্যদিকে যুক্তরাষ্ট্রের একাদশে এসেছে পরিবর্তন। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল এবং আগের ম্যাচের নায়ক আলি খানসহ বেশ কয়েকজন ক্রিকেটারকে।

বাংলাদেশের একাদশ: লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, জাকের আলি, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

যুক্তরাষ্ট্রের একাদশ: অ্যারন জোন্স , অ্যান্ড্রিস গাউস, কোরি অ্যান্ডারসন, জেসি সিং, মিলিন্দ কুমার, নিসর্গ প্যাটেল, নিতিশ কুমার, নশতুশ কেনজিগে, সৌরভ নেথ্রালভাকার, শ্যাডলি ফন শ্যালকউইক, শায়ান জাহাঙ্গীর।


মন্তব্য


সর্বশেষ সংবাদ