বিশ্বকাপের জন্য ফিজকে শুভেচ্ছা জানালো চেন্নাই সুপার কিংস

মোস্তাফিজ
  © সংগৃৃহীত

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে নবম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠছে আগামীকাল। আসরে অংশ নিচ্ছে বাংলাদেশসহ ২০টি দেশ। সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার একমাত্র বাংলাদেশি হিসেবে খেলেছিলেন মোস্তাফিজুর রহমান। পুরো আসর খেলতে না পারলেও নিজ দল চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত কয়েকটি ম্যাচে দারুণ পারফরম্যান্স ছিলো তার। দক্ষিণ ভারতের শহর চেন্নাইয়ের এই ফ্র্যাঞ্চাইজিটি এবার আসন্ন বিশ্বকাপ উপলক্ষে নিজেদের খেলোয়াড় মোস্তাফিজকে জানালো শুভেচ্ছা।

চেন্নাইয়ের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে মুস্তাফিজকে শুভেচ্ছা জানিয়ে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে, জাতীয় দলের হয়ে (বাংলাদেশের জন্য) জ্বলে উঠুক ফিজ। চেন্নাইয়ের অফিশিয়াল ফেসবুক পেইজে মোস্তাফিজকে শুভেচ্ছা জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

আইপিএলের এবারের আসরে চেন্নাইয়ের হয়ে মোস্তাফিজ খেলেছেন ৯টি ম্যাচ। উইকেট নিয়েছেন ১৪টি। আসরের প্রথম দিকের ম্যাচগুলোতে সর্বোচ্চ উইকেটশিকারির পার্পল ক্যাপও ছিল ফিজের দখলে। তবে জাতীয় দলের হয়ে খেলার জন্য আসরের মাঝপথে আইপিএল ছাড়তে হয়েছে এই পেসারকে।

উল্লেখ্য, আগামী ২ জুন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। টাইগারদের প্রথম ম্যাচ ৮ জুন ভোর সাড়ে ৬টায়। প্রতিপক্ষ শ্রীলঙ্কা। গ্রুপ পর্বে আরও তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ। নেদারল্যান্ডস, নেপাল এবং দক্ষিণ আফ্রিকা বধে মাঠে নামবে নাজমুল হাসান শান্তর দল।


মন্তব্য