বিগ ম্যাচের আগে স্বস্তির খবর পেল পাকিস্তান

পাকিস্তান
  © সংগৃৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের কাছে হেরে বেশ বিপাকে পাকিস্তান। এদিকে আজ সুপার এইটে ওঠার লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে তারা। এই ম্যাচ হেরে গেলে সুপার এইটের সমীকরণের অঙ্ক কেমন জটিল হবে তা সহজেই অনুমান করা যায়। তবে বিগ ম্যাচে নামার আগে স্বস্তির সংবাদ পেয়েছে পাকিস্তান শিবির।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পাকিস্তানের কোচ গ্যারি কারস্টেন জানিয়েছেন, আগের ম্যাচে ইনজুরির কারণে দলের বাইরে থাকা তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম এ ম্যাচে খেলার জন্য একেবারে ফিট রয়েছেন। ইতোমধ্যেই ম্যাচ খেলতে অনুমতি দিয়েছে মেডিকেল টিমও। ইংল্যান্ড সিরিজে অনুশীলনের সময় সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন অবসর ভেঙে ফেরা ইমাদ।

তারকা এ অলরাউন্ডারের দলে ফেরার খবরে প্রথম ম্যাচে হেরে ব্যাকফুটে চলে যাওয়া পাকিস্তানের শক্তি বাড়াবে এটা নিশ্চিত। তার অনুপস্থিতিতে প্রথম ম্যাচে ভারসাম্যপূর্ণ দল গড়তে ব্যর্থ হয় বাবর আজমের দল। দলে শাদাব বিশেষজ্ঞ স্পিনার হলেও বল হাতে তার সাম্প্রতিক পারফরম্যান্স বেশ চিন্তার কারণ।

তবে দলে ইমাদ ফেরায় একটু হলেও স্বস্তিতে থাকবে পাকিস্তান। তার সাম্প্রতিক পারফরম্যান্সও ভালো, ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও প্রয়োজনে ব্রেকথ্রু দিতে পারেন এই অভিজ্ঞ তারকা। তিনি একাদশে ফিরলে বাদ পড়া অনেকটাই নিশ্চিত হয়ে যাবে আজম খানের।

উল্লেখ্য, রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে মাঠে গড়াবে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ। সেদিকে তাকিয়ে কোটি ক্রিকেটভক্ত।


মন্তব্য