ব্রাজিলের হারে মর্মাহত হয়ে ছুটি চাইলেন স্কুলশিক্ষক; অতঃপর...

ব্রাজিল
  © সংগৃহীত

ফুটবল মানেই যেনো আর্জেন্টিনা ও ব্রাজিল। বিশ্বব্যাপী এই দুটি দেশের সমর্থক সবচেয়ে বেশি। আমেরিকার দেশগুলোকে নিয়ে আয়োজিত কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট চলমান রয়েছে। শিরোপা জয়ের লড়াইয়ে আজ রবিবার (৭ জুলাই) ভোরে কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের প্রতিপক্ষ হয়ে মাঠে নামে ব্রাজিল। তবে শেষ পর্যন্ত ব্রাজিল ও ব্রাজিলের সমর্থকদের স্বপ্নভঙ্গ হয়ে যায়। টাইব্রেকারে ব্রাজিলকে ৪-২ গোলে পরাজিত করে সেমি নিশ্চিত করে উরুগুয়ে। 

এদিকে নিজেদের প্রিয় দল এভাবে হেরে যাওয়াতে হতাশ বাংলাদেশি সমর্থকরা। এর মধ্যেই মর্মাহত হয়ে ব্রাজিল হারের কারণ দেখিয়ে একদিনের ছুটিই চেয়ে বসলেন এক স্কুল শিক্ষক।

আজ রবিবার পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক সন্তোষ কুমার প্রধান শিক্ষক বরাবর এই ছুটির আবেদন করেন। ছুটির আবেদন ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

আবেদনে সহকারী শিক্ষক সন্তোষ কুমার বলেন, অত্যন্ত ভারাক্রান্ত মনে জানাচ্ছি যে, প্রিয় দল ব্রাজিল কোপা আমেরিকা কাপ ফুটবল টুর্নামেন্টের টাইব্রেকারে পরাজিত হয়েছে। প্রিয় দল ব্রাজিল পরাজিত হওয়ায় আমি ভীষণভাবে মর্মাহত। এই অবস্থায় আমি বিদ্যালয়ে যেতে পারছি না। আমাকে একদিনের ছুটি দিতে বাধিত করবেন।

দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের পরিচালক গোপাল অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্রাজিল হেরে যাওয়াতে আমার স্কুলের সহকারী শিক্ষক সন্তোষ কুমার মর্মাহত। ভারাক্রান্ত আকুতি নিয়ে তিনি একদিনের ছুটির আবেদন করেছেন। আমরা বুঝতে পেরেছি প্রিয় দলের হার তিনি মেনে নিতে না পেরে অনেকটা বিপর্যস্ত। আমরা স্কুল কর্তৃপক্ষ তাকে একদিনের ছুটি দিয়েছি। আগামীকাল তিনি স্কুলে আসবেন।


মন্তব্য