সাকিব আল হাসানের ফ্লাইং কিস

সাকিব আল হাসানের ফ্লাইং কিস
  © সংগৃহীত

বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করায় কিছুদিন ধরেই আলোচনায় ছিলেন সাকিব আল হাসান। তবে এ বিতর্কের অবসান ঘটিয়ে সেই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি থেকে সরে এসেছেন সাকিব। পেয়েছেন টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের অধিনায়কত্ব। 

আজ শনিবার বিসিবি কর্তাদের সঙ্গে বৈঠকের পর যেন হাফ ছেড়ে বাঁচলেন দেশসেরা ক্রিকেটার। তাইতো বৈঠক শেষে বের হওয়ার সময় সকলের উদ্দেশ্যে দিয়ে গেলেন ফ্লাইং কিস (উড়ো চুমু)।

ঘটনার শুরু সাকিবের একটি ফেসবুক পোস্ট থেকে। নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে সাকিব জানান 'বেট উইনাইর নিউজ'-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 'বেট উইনার নিউজ' হচ্ছে 'বেট উইনার ডট কম'-এর অঙ্গ প্রতিষ্ঠান। যেটি বেটিং সাইট।  

এরপরই কঠোর অবস্থানে যায় বিসিবি। এর প্রেক্ষিতে সাকিবকে কারণ দর্শানোর নোটিশসহ কঠোর শাস্তিমূলক ব্যবস্থার কথা জানান বিসিবি কর্তারা। বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন তো বলেই দিয়েছিলেন, চুক্তি বাতিল না করলে বোর্ডের সঙ্গে চুক্তি বাতিল করা হবে সাকিবের। অর্থাৎ বাংলাদেশের হয়ে খেলাই অনিশ্চিত হয়ে পরে সাকিবের।

বিসিবি থেকে শুরু করে সাধারণ ভক্ত প্রায় সকলেই অবস্থান নেন সাকিবের সিদ্ধান্তের বিপক্ষে। প্রায় সপ্তাহখানেক ধরে চলে সাকিবকে নিয়ে আলোচনা। ভুল বুঝতে পেরে নিজের অবস্থান থেকে সরে আসেন সাকিব। সেই ওয়েবসাইটের সঙ্গে চুক্তি ভঙ্গ করেন তিনি। এই সময়কালে যে মোটেও স্বস্তিতে ছিলেন না সাকিব তা বলার অপেক্ষা রাখে না।

আজ দিনটা সাকিবের জন্য স্বস্তির; দেশের ক্রিকেটর জন্য স্বস্তির। কেটেছে সব শঙ্কার কালো মেঘ। তার বহিঃপ্রকাশেই হয়তো মিটিং শেষে হাসি মুখে বোর্ড সভাপতির বাসা থেকে বের হয়ে সকলের উদ্দেশ্যে ফ্লাইং কিস দিলেন সাকিব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ