ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ডাক পেলেন সাকিব

ক্রিকেট
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাকিব  © ফাইল ফটো

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ডাক পেলেন সাকিব আল হাসান। ৩১ আগস্ট থেকে শুরু হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর হয়ে খেলবেন সাকিব। নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে বিষয় টি জানান সাকিব। 

সাকিব তার পেইজে লিখেন, " A new journey with the Guyana Amazon Warriors. Best of luck to them as they take to the field for CPL 2022!
গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর সঙ্গে একটি নতুন যাত্রা। সিপিএল ২০২২ এ তাদের জন্য শুভকামনা! " 

এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে দুবাই থেকে শনিবার সকালে সরাসরি বাংলাদেশে এসেছিলেন সাকিব আল হাসান। দেশে ফেরার পরই গুঞ্জন ছিল পরিবারের সঙ্গে সময় কাটাতে সাকিব চলে যাবেন সুদূর আমেরিকায়। অবশেষে গুঞ্জন সত্য হলো, আজ সোমবার দিবাগত রাত ৩:২০ মিনিটে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ত্যাগ করবেন এই তারকা অলরাউন্ডার। তার আগে সোমবার ফ্রাঞ্চাইজি হকি লিগের সঙ্গে জড়ালেন তিনি। সাকিবের ই-কমার্স প্রতিষ্ঠান মোনাক মার্ট হকি লিগের দল নিয়েছে।

আমেরিকার বিমান ধরার আরও একটি কারণ ছিল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর পক্ষে খেলতে যাওয়া। গায়ানায় শেমরন হেটমেয়ারের নেতৃত্বে খেলবেন সাকিব। আইরিশ তারকা স্টার্লিং, আফ্রিকার তাবরেজ শামসি, ইমরান তাহির, ইনগ্রামদের সতীর্থ হতে চলেছেন তিনি। 

এবারের আসরে এখন পর্যন্ত ২টি ম্যাচ খেলেছে  গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। একটি তে হার এবং আজকের খেলা বৃষ্টিতে বাতিল হয়ে গেছে তাদের। 


মন্তব্য