ইনজুরিতে নেইমার, খেলা হচ্ছে না সুইজারল্যান্ডের বিপক্ষে 

ইনজুরিতে নেইমার, খেলা হচ্ছে না সুইজারল্যান্ডের বিপক্ষে 
ইনজুরিতে নেইমার, খেলা হচ্ছে না সুইজারল্যান্ডের বিপক্ষে   © ফাইল ফটো

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের সময় গোড়ালির ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমার। ম্যাচের শেষ দিকে এসে তিনি এই ইনজুরিতে পড়েছিলেন।

আশঙ্কা করা হচ্ছিল, নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে নেইমারকে পাবে না ব্রাজিল দল। শঙ্কাই সত্যি হলো। আনুষ্ঠানিকভাবে জানা গেল নেইমারকে ছাড়াই সুইসদের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

শুক্রবার ফুটবলভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকম তাদের এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। তবে এখনও বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন কি-না সেটি জানানো হয়নি গোলের সেই প্রতিবেদনে। নেইমারের ঘনিষ্ঠ এক খেলোয়াড়ের বরাত দিয়ে তারা এই সংবাদ নিশ্চিত করেছে।

যদিও ব্রাজিল ফুটবল দলের টিম ম্যানেজমেন্ট থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি এখন অবধি। এর আগে বৃহস্পতিবার সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে মাঠ থেকে তুলে নেন ব্রাজিলের কোচ লিওনার্দো তিতে। এরপর ডাগআউটে বসা নেইমারকে অত্যন্ত হতাশ দেখা যায়। জার্সিতে মুখ ঢেকে ছিলেন তিনি।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে নেইমারকে ৯ বার ফাউল করা হয়, যা এই বিশ্বকাপে কোনো একক খেলোয়াড়ের ক্ষেত্রে সর্বোচ্চ। ম্যাচ শেষে স্ক্যান করা হয়েছে নেইমারের। ব্রাজিল দলের চিকিৎসক জানিয়েছেন, তার গোড়ালি ফুলে গেছে। চিকিৎসা শুরু হয়েছে। ২৪ থেকে ৪৮ ঘণ্টা লাগবে পুরো ঠিক হতে।

২৪ ঘণ্টা পেরোনোর আগেই সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচের থেকে নেইমারের ছিটকে যাওয়ার খবর জানা গেল।


মন্তব্য


সর্বশেষ সংবাদ