নারায়ণগঞ্জে শিক্ষা সফরে তিতুমীর কলেজ শিক্ষার্থীদের ওপর হামলা

ক্যাম্পাস
তিতুমীর কলেজ শিক্ষার্থীদের ওপর হামলা  © সংগৃহীত

শনিবার (১১ মার্চ) সোনারগাঁওয়ের পানাম নগরে শিক্ষা সফরে গিয়ে স্থানীয়দের হামলার শিকার হয়েছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (২১-২২) শিক্ষার্থীরা।

ভুক্তভোগীরা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। ঘটনায় হয়েছে অন্তত৭ জন শিক্ষার্থী আহত হয়েছে৷ আহতদের এম্বুলেন্সে করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

ভুক্তভোগীদের একজন মো. এনামুল হক বলেন, ‘আমরা জাদুঘর থেকে যখন পানামনগরে যাই,  ওখানে কিছু লোকজন মেয়েদের ইভটিজিং করে, এতে আমাদের মধ্যে একজন বাঁধা দিলে তর্কাতর্কির সৃষ্টি হয়৷ আমরা যখন ফিরবো তার একটু আগেই বাহিরের একজন এসে হাতাহাতি শুরু করে ৷ একপর্যায়ে আমাদের দু-একজনের সাথে মারামারি বাঁধে৷ এরপর স্থানীয়রা এসে আমাদের বাস ভাঙচুর করে।  আমরা বাসের ভেতরে ছিলাম৷ কাঁচ ভাঙচুর করায় ঐ কাঁচে আমাদের অনেকেই আহত হয়েছে। তারা বাসের ভেতরে এসে আমাদের মারধর করে।  এতে আমাদের বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়।

জানা গেছে,  আক্রমণের শিকার হয়ে শিক্ষার্থীরা ৯৯৯ এ কল দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ রহমান বলেন, ‘আমরা অভিযোগ পেয়ে সাথে সাথেই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। কয়েকজন শিক্ষার্থী থানায় আছে এজাহারের জন্য, আমরা মামলা নিয়ে খুব দ্রুত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসবো।’


মন্তব্য


সর্বশেষ সংবাদ