কুবি কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে ইকরাম-রবি

কুবি
ইকরাম-রবি  © মোমেন্টস ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট'স এসোসিয়েশনের ২০২২-২৩ শিক্ষাবর্ষের নতুন আংশিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে প্রত্নতত্ত্ব বিভাগের ১২ তম আবর্তনের শিক্ষার্থী ইকরাম হোসেনকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী রবি চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করা হয়। 
 
সোমবার (২৭ই মার্চ)  সাবেক সভাপতি কাজল হোসাইন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। 

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি রয়েছে হিসেবে লোকপ্রশাসন বিভাগের ১২ তম আবর্তনের শিক্ষার্থী আবু সালেক, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী সোনিয়া সুলতানা ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ১৪ তম আবর্তনের শিক্ষার্থী মুহাম্মদ রাজীব। 

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি ইকরাম হোসেন বলেন, ' কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট'স এসোসিয়েশন সুনামের সাথে তাদের আঞ্চলিক কার্যক্রম গুলো পরিচালনা করে থাকে। সেই ধারাবাহিকতায় আমার প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো পূর্বের ন্যায় সুষ্ঠ ও সুন্দর ভাবে কার্যক্রম পরিচালনা করা এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বুকে একখন্ড কিশোরগঞ্জ তৈরি করা।'


মন্তব্য


সর্বশেষ সংবাদ