কুবির আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৩ কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর

কুবি
  © মোমেন্টস ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রত্নতত্ত্ব বিভাগের আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি কর্তৃক প্রত্নতত্ত্ব সপ্তাহ-২০২২ এর পুরষ্কার বিতরণ ও আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৩ নতুন কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান পালন করা হয়। 

সোমবার (২৭ই মার্চ) বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের পঞ্চম তলায় হল রুমে বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সুমন আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোহরাব উদ্দীন সৌরভ, সরকারী অধ্যাপক মোহাম্মদ সাদেকুজ্জামান তনু সহ বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৩ এর  কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত  সহ সভাপতি মো: মুশফিকুর রহমান তানিম বলেন, 'আমরা আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২২ কার্যনির্বাহী কমিটির কাজ গুলোর ধারাবাহিকতায় নতুন কমিটি কাজ করে যাবে এবং বিভাগের সহশিক্ষা কার্যক্রম স্বচ্ছতার সাথে করার চেষ্টা করবো।'

বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোহরাব উদ্দীন বলেন, 'আমরা আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২২ কার্যনির্বাহী কমিটির কার্যক্রম উপলব্ধি করেছি। আমরা আশা করি আমরা আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৩  কার্যনির্বাহী কমিটি সেই ধারাবাহিকতায় কাজ করে যাবে।'
উল্লেখ্য,' নতুন কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে মুশফিকুর রাহমান খান ও সাধারণ সম্পাদক  পদে ওয়াকিল আহমেদ রয়েছে। 


মন্তব্য