পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন অফ গলাচিপার নেতৃত্বে মাহাদী ও শাহেদ

ঢাবি
মাহাদী-শাহেদ  © টিবিএম ফটো

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গলাচিপা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন অফ গলাচিপা'র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

এতে আহ্বায়ক নির্বাচিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ মাহাদী হাসান এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. শাহেদ হোসেন। আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

গত ২১ই এপ্রিল গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ মো:ফোরকান কবির এর সভাপতিত্বে ও ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আবির রায়হানের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত  গলাচিপা উপজেলার ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সবাই পাবলিক বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্য ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন অফ গলাচিপা' নামে একটি সংগঠন প্রতিষ্ঠায় ঐক্যমত পোষণ করেন। একই সাথে তারা ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমটি গঠন করেন।

উক্ত কমিটির সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক - মাহদী হাসান মারুফ, যায়দে আহমদ। সদস্য- শাহ মো. শাহীন, সুলায়মান বান্না, সাইদুর রহমান শান্ত, মো. রাহাত হোসেন, সাজ্জাদ হোসেন, মাবিয়া সুলতানা, মেহেরাব হোসেন আকিব, আরিফ মাহমুদ, জহির রায়হান।


মন্তব্য