ফলাফল প্রকাশের আগেই ছেলের রেজাল্ট ফেসবুকে দিলেন চবি কর্মকর্তা

চবি
  © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশের আগেই ছেলের ভালো ফলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তা।

রোববার সন্ধ্যা পৌনে ৭টায় নিজের ফেসবুক আইডিতে এ উচ্ছ্বাস প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের মার্কশিট শাখার উপপরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ সোহরাওয়ার্দী।

পোস্টে তিনি উল্লেখ করেন, 'আলহামদুলিল্লাহ। আমার ছেলে আবীর চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিট (সায়েন্স ফ্যাকাল্টি) ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধাতালিকায় ১৬৯৬ এবং কোটা তালিকায় ৩য় হয়েছে। সবার কাছে দোয়া প্রার্থী।' এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হলে ওই কর্মকর্তা পোস্টটি মুছে দেন।

আরও পড়ুন: ঢাবির আইন বিভাগের সান্ধ্য কোর্স বাতিলের দাবিতে বিক্ষোভ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ১৬ ও ১৭ মে। এখনো পর্যন্ত ‘এ’ ইউনিটের ফল প্রকাশিত হয়নি।

এ বিষয়ে কর্মকর্তা মোহাম্মদ সোহরাওয়ার্দী বলেন, উড়ো খবর পেয়ে ফেসবুকে পোস্ট করেছিলাম। রেজাল্ট পাবলিশ হওয়ার কথা ছিল। এটা সঠিক কিনা জানি না।

বিশ্ববিদ্যালয় আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. খাইরুল ইসলাম বলেন, ফল এখনো প্রকাশ করা হয়নি। সোমবার সকালে প্রকাশ করা হবে। আইসিটি থেকে ফল লিক হওয়ার কোনো সুযোগ নেই। ওই কর্মকর্তা কীভাবে রেজাল্ট পেলেন তা তিনিই ভালো বলতে পারবেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ