ঢাবি সামাজিক বিজ্ঞান অনুষদের নীল দলের নির্বাচন অনুষ্ঠিত 

ঢাবি
অধ্যাপক হাসান আল শাফি ও অধ্যাপক শাহাদাত হোসেন  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে আওয়ামীপন্থী শিক্ষকদের নীল প্যানেলের আহ্বায়ক কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আজ‌‌ মঙ্গলবার (৩০ মে) বেলা ১২টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হলেন- প্রফেসর হাসান আল শাফি, নৃবিজ্ঞান বিভাগের সিনিয়র ফ্যাকাল্টি বিভাগে ৭৭ ভোট পেয়ে; আহ্বায়ক ক্যাটাগরিতে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহাদাত হোসেন সিদ্দিকী ৯৬ ভোট পেয়ে; সহ-আহ্বায়ক ক্যাটাগরিতে অপরাধ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবিএম নাজমুস সাকিব ১০৬ ভোট এবং সহ-আহ্বায়ক ক্যাটাগরিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শারমিন ভূইয়া ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিজয়ী প্রার্থীরা তাদের সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের উন্নতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. জিয়া রহমান আহ্বায়ক কমিটির জন্য প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থীকে অভিনন্দন জানান এবং প্রতিষ্ঠান ও সম্প্রদায়ের অগ্রগতির জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টার প্রয়োজনীয়তা ব্যক্ত করেন।


মন্তব্য