ইবিতে 'মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের' নেতৃত্বে মেজবাহ-সাব্বির

ইবি
সভাপতি মেজবাহুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাব্বির খান  © ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) 'মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের' শাখা সভাপতি হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেজবাহুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির খান নির্বাচিত হয়েছেন।  

মঙ্গলবার (৩০ মে) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাশার মুহাম্মদ তাজুল ইসলাম ৭১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-আব্দুল আজিজ, আবদিম মনিব, আরাফাত হোসাইন, জুবায়ের আহমেদ, মো. সিরাজুল ইসলাম রাফি, রিফাত রায়হান, মাসুদ রানা, আল-আমিন এবং খঃ রিয়াজুল ইসলাম। যুগ্ম-সাধারণ সম্পাদক- রায়হান রিয়াদ, তাসলিমুর মিয়া জয়, মো. মাসুদ রানা, মিনহাজুল ইসলাম, মো. নাহিদুর রহমান এবং মায়মুনা জান্নাত ঐশী। সাংগঠনিক সম্পাদক- জুয়েল রানা, মামুন হাসান লিংকন, নিগার সুলতানা, সাখাওয়াত হোসেন এবং তাহমিদ শাহরিয়ার।

অর্থ সম্পাদক ইশরাত জাহান মীম,উপ-অর্থ সম্পাদক- মো. আকাশ শিকদার, মো. মুসা খাঁ, জান্নাতুল ফেরদৌস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাজুন আহমেদ রিশাত, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এরিনা সুলতানা তারিন, মো. রইচ হোসেন,মাইমুনা সুলতানা মীম, প্রচার সম্পাদক সৈয়দ সায়মা রহমান, উপ-প্রচার সম্পাদক মো. রাশিদুল ইসলাম, তারিফ মেহমুদ চৌধুরী, হৃদয় মিয়া।

আইন বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা (ল এন্ড ল্যান্ড), উপ-আইন বিষয়ক সম্পাদক শেখ শামীম আহমেদ, ইসতিয়াক আহমেদ, ফজিলা ইয়াসমিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিমা ইসলাম, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোছাঃ সামিয়া ইসলাম, মাহিয়ান সিনহা মাহিম, শরমিলী শরিয়া, নারী বিষয়ক সম্পাদক মোছা. মৌমিতা আক্তারসহ আরও অনেকে।

নির্বাচিত সভাপতি মেজবাহুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি এর দায়িত্ব দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সভাপতি জনাব অহিদুল ইসলাম তুষার ভাই এবং সাধারণ সম্পাদক বাসার ভাইকে।

সেই সাথে যারা এই সংগঠনটির জন্য কাজ করে আসছেন সকলকে। অভিনন্দন জানায় নবগঠিত কমিটির সকল সদস্যকে। আমরা মুক্তিযোদ্ধাদের  স্মৃতির প্রতি অটুট থেকে দেশ এবং জণগণ এর সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। মুক্তিযোদ্ধাদের রক্ত আমরা বৃথা যেতে দেব না। সকল প্রকার অপশক্তিকে রুখতে আমরা মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম এগিয়ে যাবো।


মন্তব্য