জাবিতে শরিয়তপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জিতু-অনিক

ক্যাম্পাস
জাবি  © টিবিএম ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত শরিয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন 'শরিয়তপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের ৪৭ ব্যাচের শিক্ষার্থী আব্দুর রশিদ জিতুকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী মোহাম্মাদ অনিককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৩১ মে) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মেহেদী খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন সহ-সভাপতি পদে জাহিদ হাসান, সুমনা লস্কর, মাহাদি  হাসান সাব্বির, জামিয়া রহমান, নজরুল রাড়ি, ইসরাত জাহান অলিজা, কাওসারি আক্তার, সজল আহমেদ, রাবেয়া আক্তার মহুয়া ও হুমাইরা মুনতাহা। 

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদপ্রাপ্তরা হলেন  সিফাত হোসাইন, তাসনিম শ্রাবন্তী, নাহিদুল ইসলাম, মাহাবুল হাসান জিম, তারিকুজ্জামান ও হুমায়িত আহমেদ৷ 

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রহিম আহমেদ সাগর, শম্পা আক্তার, অনিক হাওলাদার, তামজিদ রুবেল, আহমেদ যুবরাজ, খালিদ মাহমুদ, মেহেদী হাসান রাকিব ও জাহানারা জবা। 

কোষাধ্যক্ষ পদে কাওসার আহমেদ , দপ্তর সম্পাদক সুজন মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক রাকিব হোসেন ও  ফারহান ইশতাক রাফিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন আহমেদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনায়েদ হোসেন ও শাকিরা রিমি, শিক্ষা বিষয়ক  সম্পাদক সাবিকুন নাহার, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান মহুয়া ও শিউলি আক্তার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিশাত রিমা, অর্থ সম্পাদক রোদেলা ইতি, উপ-অর্থ সম্পাদক আফসানা তাসনিম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হুজাইফা, সাংস্কৃতিক সম্পাদক নাফিজুর রহমান, উপ-সাংস্কৃতিক সম্পাদক দিদারুল ইসলাম ও আমেনা ইবনাদ, বৃত্তি বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার জুঁই, ক্রীড়া সম্পাদক নাঈমুল ইসলাম সজিব, সহ-ক্রিড়া সম্পাদক মাহফুজ গাজী ও মোঃ মিজানুর রহমান, সভা শৃঙ্খলা বিষয়ক সম্পাদক তানজিলা আক্তার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক লামিয়া আক্তার। 

এছাড়াও কমিটিতে ১৭ জন কে সদস্য মনোনীত করা হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ