নেত্রকোণা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে লিয়ন-রিয়াজ

ঢাবি
  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নেত্রকোণা জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতি। আগামী এক বছরের জন্য সংগঠনটি নেতৃত্বে সভাপতির দায়িত্ব পেয়েছেন মহিবুল্লাহ লিয়ন ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন রিয়াজ আহমেদ পলক।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে বিগত কমিটির সভাপতি হিরণ তালুকদার ও সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সংগঠনটির নতুন সভাপতি মহিবুল্লাহ লিয়ন বলেন, বিগত সময়ের অচলায়তন ভেঙ্গে নতুন কমিটি হয়েছে। আমাদের প্রত্যয় থাকবে এই সংগঠনকে শুধুমাত্র রুটিন কিংবা সীমিত আকারে না রেখে শিক্ষার্থীদের কল্যাণে ধারাবাহিক অনুষ্ঠান এবং শিক্ষার্থীদের চাহিদা অনুযায়ী কর্মসূচি প্রনয়ণ করা। আমি চেষ্টা করবো সুষ্ঠু ভাবে আমার অর্পিত দায়িত্ব পালন করার এবং এই সংগঠন সংশ্লিষ্ট সকলের সহযোগিতা আশা করছি। 

সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ পলক বলেন, এই সংগঠনের মাধ্যমে আমরা চেষ্টা করব নেত্রকোণার সকল শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগের সেতুবন্ধন তৈরি করতে।আমাদের পরিকল্পনা আছে আগামী বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা নিয়ে, ইফতার, নবীনবরন ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান, ট্যুর ও একটি ম্যাগাজিন করার।ইনশাআল্লাহ আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবএই সংগঠনকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যেতে।


মন্তব্য