ঢাবি দিনাজপুর সদর উপজেলা সমিতির নেতৃত্বে সিক্ত ও তামজীদ

ঢাবি
  © ফাইল ছবি

উত্তরের জেলা দিনাজপুরের সদর উপজেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন দিনাজপুর সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর নতুন কমিটি (আংশিক) ঘোষণা করা হয়েছে। 

শনিবার (৬ এপ্রিল) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি আশিক ও সাধারণ সম্পাদক বুবাই স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানিজ স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. হাদী ইসলাম (সিক্ত) ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের একই বর্ষের শিক্ষার্থী তামজীদ আহমদ।

সভাপতি সিক্ত বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের আপ্যায়ন উপ-সম্পাদক এবং সাধারণ সম্পাদক তামজীদ সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এর আগে গত ১৮ মার্চ সংগঠনটি পক্ষ থেকে নবীনবরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ইশরাত জাহান বন্যা, সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার মো. রাব্বি ইসলাম জনি প্রমুখ। এসময় দিনাজপুর সদর উপজেলা থেকে আগত প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ