গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করেছে রাবিপ্রবি

রাবিপ্রবি
  © সংগৃহীত

রাতের প্রহর শেষেই গুচ্ছ ভর্তি পরীক্ষা। পরীক্ষার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি)। ২২ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের  বঙ্গবন্ধু কর্নারে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের  ভর্তি পরীক্ষা নিয়ে অনুষ্ঠিত একটি আলোচনা সভায় বিষয়টি নিশ্চিত করে রাবিপ্রবি প্রশাসন। 

এবারের গুচ্ছ ভর্তি পরীক্ষায় রাবিপ্রবির তত্ত্বাবধানে মোট আটটি কেন্দ্রে  "এ" ইউনিটে ৮৫৮২ জন,"বি" ইউনিটে ২৭৪৪ জন এবং "সি" ইউনিটে ৩২০৪ জন সহ মোট ১৪৫৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে। 

ভর্তিচ্ছু পরীক্ষার্থী রাবিপ্রবির ক্যাম্পাসে স্বাগত জানিয়ে রাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড.সেলিনা আখতার বলেন "শিক্ষার্থীবৃন্দ জীবনের সাফল্যময় অধ্যায় দেখতে আগামীকাল পরীক্ষা দিতে আসছে।  তাদের জন্য শুধু উপাচার্য হিসেবেই নয় বরং একজন মা হিসেবে, অভিভাবক হিসেবেও শুভকামনা ও দোয়া রইলো। তারা যেন তাদের কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে সফল হয়।জীবনে মানুষের মতো মানুষ হওয়ার পাশাপাশি তারা অনেক বড় হবে এটাই প্রত্যাশা করি। "

এদিকে গুচ্ছ পরীক্ষার্থীদের স্বাগত জানাতে নানা রঙে সেজে উঠেছে রাবিপ্রবি। রাবিপ্রবির সর্বকণিষ্ঠ সদস্যরাই প্রায় দুই দিন ধরে পরিশ্রম করে রাবিপ্রবিকে রাঙিয়েছে। প্রায় ৩০ সদস্য তাদের শৈল্পিক চিন্তাভাবনা দিয়ে রাবিপ্রবিকে সাজিয়েছে নতুন আঙ্গিকে।


মন্তব্য