ইসরায়েলি গণহত্যার বিরুদ্ধে পাবিপ্রবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ

পাবিপ্রবি
  © বাংলাদেশ মোমেন্টস

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পাবিপ্রবি) স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি  এবং  ইসরায়েলি বর্বরতা ও গণহত্যার বিরুদ্ধে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি  জানিয়ে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়টির শাখা ছাত্রলীগ । 

আজ সকাল (সোমবার) বেলা ১১ টায়  বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ছাত্রলীগের এ কর্মসূচি শুরু হয় ।পদযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর নেতৃত্বে  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফিলিস্তিনের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: কামাল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্তরের ছাত্রলীগ নেতৃবৃন্দ। 

উল্লেখ্য, রোববার (৫ মে) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনের সামনে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান 

শনিবার (৪ মে) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই কর্মসূচির ঘোষণা দেয়া হয়। কেন্দ্রীয় কর্মসূচির পাশাপাশি দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে একই ধরনের কর্মসূচি পালন করতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছে সংগঠনটি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ