কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই রাবিপ্রবি শেষ করলো গুচ্ছ ভর্তি পরীক্ষা

রাবি
  © টিবিএম

কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  সুষ্ঠুভাবে সম্পন্ন করলো গুচ্ছ ভর্তি পরীক্ষার  তৃতীয় দিন। "সি" ইউনিটের তৃতীয় দিনে রাবিপ্রবিতে মোট তিনটি কেন্দ্রে সর্বমোট ৩২০৪ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির  সংখ্যা ২৪১৯ জন এবং অনুপস্থিতির সংখ্যা ৭৮৫ জন। উপস্থিত পরীক্ষার্থীর হার ৭৫.৫০%।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন রাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার। কেন্দ্রে পরীক্ষার চমৎকার পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং দায়িত্বরত প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং পরীক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন। 

এসময়  আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, প্রক্টর ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা,জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার "সি" ইউনিটের ফোকাল পয়েন্ট এবং ইন্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডীন সহকারী অধ্যাপক ধীমান শর্মা এবং  ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার। 

জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেন্দ্র প্রধান, উপকেন্দ্র সমন্বায়ক,প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা,কর্মচারী,সেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন রাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার। 

উল্লেখ্য ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় সেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করছে রাবিপ্রবিয়ানরা। তীব্র গরম উপেক্ষা করে পরীক্ষার্থীদের দিকনির্দেশনা দিয়েছে রাবিপ্রবিয়ানরা।

সরেজমিনে দেখা যায়, দূরদূরান্ত থেকে আসা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবক প্রশাসনের ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেন। 

সবার সার্বিক সহযোগিতায় সুন্দর পরিবেশে একটি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে মনে করছে রাবিপ্রবি প্রশাসন।


মন্তব্য