রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৮৮.৫৫ শতাংশ

রবি
  © টিবিএম

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের 'সি' ইউনিটের (ব্যবসায় শিক্ষা) ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (১০ মে) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব তত্ত্বাবধানে একটি কেন্দ্রে (শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়) পরীক্ষাগ্রহণ শুরু হয়। 

'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ৬১১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের আগমন উপলক্ষ্যে শাহজাদপুরজুড়ে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়।

পরীক্ষা শেষে ভর্তিচ্ছুদের অনুভূতি জানতে চাইলে নাটোরের গুরুদাসপুর থেকে আসা শিক্ষার্থী সুজন হোসেন জানান, আমি ভালভাবে পরীক্ষা শেষ করেছি; কোনো সমস্যা হয়নি। এখানকার শিক্ষকগণ অনেক আন্তরিক এবং শিক্ষার্থীবান্ধব। তাদের আচরণ আমাকে মুগ্ধ করেছে। আমি এখানে পরীক্ষা দিয়ে সন্তুষ্টবোধ করছি।

বগুড়া থেকে আসা তাবাসসুম আনজুম নামের আরেক শিক্ষার্থী জানান, এখানকার জেলা ও উপজেলা সংগঠনগুলো দায়িত্বশীলতার সাথে তাদের সাথে আনা ব্যাগ এবং অন্যান্য  জিনিসপত্র রেখেছেন। তিনি আরো জানান, এখানে বিএনসিসি তাদের সঠিকভাবে কক্ষ চিনতে এবং দিকনির্দেশনা দিয়ে সহযোগিতা করেছেন। 


উল্লেখ্য, আজ সারা দেশে জিএসটি গুচ্ছভুক্ত মোট ২৪টি বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা ২৩টি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়। এর আগে ২৭ এপ্রিল 'এ' ইউনিট এবং ৩মে 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ