ভেন্ডিং মেশিন উদ্বোধন করল হাবিপ্রবি ছাত্রলীগ

হাবিপ্রবি
  © টিবিএম ফটো

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তাজউদ্দিন আহমেদ হলে ভেন্ডিং মেশিন উদ্বোধন করা হয়েছে। 

রবিবার (২৬ মে) বিকাল ৬ টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ ও সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠুর পক্ষ থেকে ভেন্ডিং মেশিন উদ্বোধন করা হয়।


এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অংশ হিসেবে হাবিপ্রবি ক্যাম্পাসকে স্মার্ট ক্যাম্পাসে রূপান্তরের জন্য হাবিপ্রবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ ক্যাম্পাসে ভেন্ডিং মেশিন উদ্বোধন করা হলো। সাধারণ শিক্ষার্থীদের সুবিধার্থে আরও আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত প্রযুক্তি ক্যাম্পাসে স্থাপনে ছাত্রলীগ কাজ করে যাবে। 

সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠু বলেন, মাদক ও নেশা থেকে শিক্ষার্থীদের দূরে রেখে স্মার্ট, আধুনিক ও সংস্কৃতি মনা করে গড়ে তুলতে হাবিপ্রবি ছাত্রলীগ বলিষ্ঠ ভূমিকা রাখতে বদ্ধপরিকর। সেই লক্ষ্যে শিক্ষার্থীদের যৌক্তিক দাবি সমূহ যেমন ডাইনিং ও ক্যান্টিন এর খাবারের মান, হলগুলোতে ইন্টারনেট সংযোগ, আবাসন সঙ্কট নিরসনে ছাত্রলীগ পদক্ষেপ গ্রহণ করতে যাচ্ছে। আজ ক্যাম্পাসে ভেন্ডিং মেশিন স্থাপনের মাধ্যমে শিক্ষার্থীদের সময় ও শ্রম বাঁচাতে ভূমিকা পালন করবে। আগামীতেও এমন আধুনিক প্রযুক্তি ব্যবহার করার মাধ্যমে স্মার্ট ক্যাম্পাসে রূপান্তর করতে ছাত্রলীগ কাজ করে যাবে।

ছাত্রলীগ নেত্রী তাজনী দিলরুবা বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে এই প্রথমবারের মত ভেন্ডিং মেশিন উদ্বোধনে আমরা সকলে খুবই আনন্দিত। এর মাধ্যমে আমাদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ, স্মার্ট  বাংলাদেশের সাথে তাল মিলিয়ে আমাদের বিশ্ববিদ্যালয়ও একধাপ এগিয়ে গেলো।


মন্তব্য


সর্বশেষ সংবাদ