চুসাকের নেতৃত্বে দোসর- তোরাগ

চবি
(চুসাক) নবনিযুক্ত সভাপতি-সাধারণ সম্পাদক  © টিবিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জের কুলিয়ারচর অঞ্চলের শিক্ষার্থীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অফ কুলিয়ারচর (চুসাক) এর কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন পরিবেশ বিদ্যা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী দোসর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান ২০১৮-১৯ সেশনের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাহমীদুর জাহান তোরাগ।

সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সুপারিশক্রমে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে তাদের দায়িত্ব দেওয়া হয়।

কার্যকরী কমিটির সহ সভাপতি পদে আছেন নাজনীন সুলতানা সালমা, সাবরিনা সুলতানা স্বর্নালী, শাহরিয়ার আজীম, শাহাদ ইউসুফ ফুয়াদ, নূরে আলম তানভীর। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ফারেক ফয়সাল, সিয়াম, মাহফুজ রহমান, নাজমুল হাসান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে গাজী মোস্তাকিম সহ বেশ কয়েক জন কে বিভিন্ন দায়িত্ব দেওয়া হয়।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক দায়িত্ব পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জের কুলিয়ারচর অঞ্চলের শিক্ষার্থীদের সবসময় পাশে থেকে অতীতের মতো সার্বিক সহায়তা করার প্রত্যয় ব্যক্ত করেন। সংগঠনটির কার্যক্রম নিয়ে জানতে চাইলে চুসাকের সাংগঠনিক সম্পাদক গাজী মোস্তাকিম বলেন- আমাদের সংগঠনটি মূলত কুলিয়ারচরের যারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে তাদের নিয়ে গড়া। চুসাক সবসময় ভর্তি পরীক্ষা, বিভিন্ন সময়ে বনভোজন ও স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করে থাকে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ