ঝুঁকিপূর্ণ খোলা ট্রাকে উদযাপন, শিশুসহ প্রায় ৯০জন আর্জেন্টাইন সমর্থক আটক

সারাদেশ
৯০জন আর্জেন্টাইন সমর্থক আটক  © সংগৃহীত

চুয়াডাঙ্গায় খোলা ট্রাকে করে অনিরাপদভাবে আনন্দ উচ্ছ্বাস করায় শিশুসহ প্রায় ৮০-৯০ আর্জেন্টাইন সমর্থককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। পরে শিশু-কিশোরদের তাদের পরিবারের জিম্মায় দিয়ে ট্রাক জব্দসহ চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে আটক করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। 

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে শহরের মাথাভাঙ্গা ব্রিজের ওপর থেকে ট্রাকসহ তাদের আটক করে পুলিশ। তারা সবাই জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের বাসিন্দা। 

পুলিশ জানায়, আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রাম থেকে একটি খোলা ট্রাকে করে প্রায় ৮০-৯০ জন আর্জেন্টাইন সমর্থক উচ্ছ্বাস করছিল। এরমধ্যে বেশিরভাগই শিশু-কিশোর। তাদের বয়স ৭ বছর থেকে ১৮ বছরের মধ্যে। ট্রাক চালকও অপ্রাপ্ত বয়স্ক। কোনো ধরনের দুর্ঘটনা ঘটলে ছোট ছোট বাচ্চাদের জীবন ঝরে যেতে পারতো। বিষয়টি খেয়াল করেই তাদেরকে জিম্মায় নেওয়া হয়। পরে রাতেই প্রত্যেক পরিবার তাদের বাচ্চাদের বিপদের মুখে ঠেলে দেবে না এবং সবসময় খোঁজ খবর রাখবে এই মর্মে শিশু-কিশোরদের তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আনন্দ করতে কোনো বাধা নেই, সেটা অবশ্যই নিরাপদভাবে করতে হবে। জীবনের ঝুঁকি নিয়ে ছোট ছোট শিশু-কিশোরদের নিয়ে খোলা ট্রাকে উচ্ছ্বাস করার সময় আমার নজরে এলে আমি আটক করে জিম্মায় নেই। পরে রাতেই শিশু-কিশোরদের তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। তবে ট্রাক জব্দসহ চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের কাগজপত্র যাচাই বাছাইসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  


মন্তব্য


সর্বশেষ সংবাদ