নরসিংদীতে কবরস্থানের পাশে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মরদেহ
  © মোমেন্টস ফটো

নরসিংদী সদরের চিনিশপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দাসপাড়া এলাকায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার(৮ডিসেম্বর) বিকেলে হাড়িদোয়া নদীর তীরবর্তী কবরস্তানের পাওয়া যাই এই ঝুলন্ত যুবকের মরদেহ। 

নিহত যুবকের শাওন মিয়া (২৭) চিনিশপুর ইউনিয়নের দাসপাড়া মহল্লার বাসিন্দা। শাওন মিয়ার পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে আত্নহত্যা করেছে। 

শাওন মিয়ার মা জানান, আজ বিকেলে যথারীতি বাসা থেকে বের হয়। পরে সন্ধার আগ মুহুর্তে এলাকাবাসী খবর দেন শাওন মিয়া কবরস্থানের পাশে ঝুপে গলায় ফাস দিয়েছে। আকস্মিক এই খবর শুনে মূর্ছা যান তার মা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে দাসপাড়া নদীর পাড় রাস্তা দিয়ে হাটার সময় কয়েকজন পথচারী কবরস্থানের পাশে ঝুপে গাছে একজনের ঝুলন্ত মরদেহ দেখতে পান। তারপর তাদের ডাকে এলাকাবাসী ভীড় করেন ঝুলন্ত মরদেহ দেখতে। পরে পুলিশে খবর দিলে নরসিংদী মডেল থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চিনিশপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার সিরাজুল ইসলাম জানান" বিকেলে আমার ওয়ার্ডের একজন গাছে ফাস দিয়ে আত্নহত্যা করেছে জানার পর আমি ঘটনাস্থলে যাই।পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে"।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাসেম ভুইয়া জানান, " দাসপাড়া মহল্লায় একজন গলায় ফাস দিয়ে  আত্নহত্যা করেছে, সম্ভবত পারিবারিক কলহের জেরে এই আত্নহত্যার হয়েছে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে "।


মন্তব্য


সর্বশেষ সংবাদ