বরিশালে বিএনপি'র গণঅবস্থানে বরগুনা জেলা নেতৃবৃন্দের উপস্থিতি

সারাদেশ
বরিশালে বিএনপি'র গণঅবস্থান  © টিবিএম ফটো

গণতন্ত্র হরণকারী, লুটেরা ফ্যাসিস সরকারের পদত্যাগ, বর্তমান অবৈধ সরকার বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী সহ দশ দফা এবং বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল কারাবন্দীদের অবলম্বে মুক্তির দাবীতে গণ-অবস্থান করেছে বরিশাল বিএনপি।

দলটির গণ-অবস্থান চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন দলটির সিনিয়র নেতৃবৃন্দ। এ সময়ে কার্যক্রম টি সঞ্চালনা করেন,অ্যাড.মীর জাহিদুল কবির জাহিদ, সদস্য সচিব বরিশাল মহানগর বিএনপি।

সভাপতিত্ব করেন, মোঃ মনিরুজ্জামান খান ফারুক,আহ্বায়ক বরিশাল মহানগর বিএনপি। বক্তব্য রাখেন, কেন্দ্রীয়, বরিশাল মহানগর ও  জেলার নেতৃবৃন্দ।  এবং দলনেতা হিসেবে উপস্থিত থাকেন,জনাব হাবিবুর রহমান সোহেল, যুগ্ম মহাসচিব, জাতীয় নির্বাহী কমিটি,  বিএনপি।
নেতৃত্ব দেন,এবং সেলিনা রহমান, সদস্য, স্থায়ী কমিটি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

এ সময়ে বরগুনা জেলা থেকে আগত নেতৃবৃন্দের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, জনাব সালেহ ফারুক-সিঃযুগ্ম আহ্বায়ক বরগুনা জেলা বিএনপি।জনাব তালিমুল ইসলাম পলাশ-যুগ্ম আহবায়ক বরগুনা জেলা বিএনপি।যুব দলের পক্ষ থেকে জনাব জাহিদ হোসেন মোল্লা, সভাপতি- বরগুনা জেলা যুবদল।জনাব আহসান হাবিব স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক -বরগুনা জেলা যুবদল ও দলটির সিনিয়র নেতৃবৃন্দ মনিরুল ইসলাম মনির,নাসির উদ্দিন, রাজিবুল ইসলাম সোহেল সহ আরো নেতৃবৃন্দ। 

এ সময়ে দলটির নেতৃবৃন্দের বরিশাল আগমন সম্বন্ধে বরগুনা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন,এই লুটেরা ফ্যাসিস্ট সরকারের অধীনে কখনো সুস্থ নির্বাচন সম্ভব নয়। আমরা নিশি রাতের ভোট তো চাই না।আমরা সুস্থ নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আমলে নির্বাচন চাই। এবং প্রাচীন সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে বহু নেতাকর্মী গুম,খুন, নির্যাতনের শিকার হয়েছে বহু নেতাকর্মী কারাবন্দি হয়েছে এসকল বিষয় থেকে সরকারের পতনের দাবী সহ বাংলাদেশকে মুক্ত করতে আমরা আজকে বরিশালের বিভাগীয় গণ-অবস্থানে এসেছি।


মন্তব্য