মতলব উত্তরে পরিকল্পনা প্রতিমন্ত্রীর তহবিল থেকে কম্বল বিতরণ

মতলব
  © টিবিএম ফটো

মতলব উত্তরে পরিকল্পনা প্রতিমন্ত্রীর ব্যাক্তিগত তহবিল থেকে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি)  বিকালে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ীত ইউনিয়ন পরিষদে শীতার্ত দুস্থ্য ও অসহায়দের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরন করেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলম।

এ সময় পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেছেন,  অসহায় শীতার্ত মানুষ আমাদের সমাজের অংশ তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। শীতার্ত মানুষের সাহাযার্থে সমাজের বিত্তবানদের যার যার সাধ্য অনুযায়ী এগিয়ে আসা উচিৎ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান আঃ আল-মামুন এর সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক ইঞ্জিনিয়ার নাহিদ হোসেন জামালের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেরা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আলহাজ্ব লায়ন আরিফ উল্যাহ সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্যাহ প্রধান, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম, বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত)বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তার, বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন প্রমুখ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ