ফটিকছড়িতে বাস ও সিএনজি  মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

বাস-সিএনজি সংঘর্ষ
  © টিবিএম ফটো

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন। 

আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকাল চারটার দিকে ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেয়াকো-ফটিকছড়ি আঞ্চলিক সড়কের দাঁতমারা তদন্ত কেন্দ্রের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের দুজন হলেন, রুবেল ত্রিপুরা তত্তরি (৫০) এবং সভা ত্রিপুরা (৪৫)। প্রথমজন মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার  করের হাট ইউপির নলখা গ্রামের মৃত ভোল্লা ত্রিপুরার ছেলে। 

নিহত দুইজন ও আহত পাঁচজন একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী নাহিদ বলেন, হারুয়ালছড়িতে একটি বিবাহ অনুষ্ঠান শেষ করে হতাহতরা জোরারগঞ্জ থানার নলখা এলাকায় সিএনজি যোগে যাচ্ছিল। দাঁতমারা পুলিশ ফাঁড়ির সামনে গেলে বিপরীত দিক থেকে আসা বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে রুবেল  ত্রিপুরা (তত্তরি) নামে একজন ঘটনাস্থলে নিহত হয়।

এতে গুরুত্বর আহত হয়েছে আরও ৫ জন। স্থানীয়রা হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুত্বর আহতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ নাজির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে গাড়ি ২ টি জব্দ করেছি,লাশটি উদ্ধার করেছি,এই ঘটনায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।


মন্তব্য