মটরসাইকেলের ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু

যশোর
  © প্রতীকী ছবি

যশোরের মনিরামপুর নেহালপুরে মোটরসাইকেলের ধাক্কায় রেজাউল হক (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  রোববার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়, 

মৃত রেজাউল হক পেশায় একজন খেজুর গাছ কাটা গাছি। রোববার সকালে সাইকেলে চড়ে খেজুরের রস নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় গুরুত্বর আহত হন তিনি। আহত অবস্থায় স্থানীয়দের সহায়তায় তার স্বজনেরা তাকে উদ্ধার করে  যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে তার অবস্থার অবনতি হলে,চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করেন, সেখানে চিকিৎসারত অবস্থায় রেজাউল গাজী মারা যান।

রেজাউল হক মনিরামপুর উপজেলার নেহালপুর মেঠপাড়ার গুলজার গাজীর ছেলে।

নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ,এসআই আব্দুল হান্নান ও স্থানীয়রা বলেন,  আজ সকালে তিনি মনোহরপুর মাঠ থেকে খেজুরের রস সংগ্রহ করে ভাড়ে করে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন, তিনি বাড়ি ঢোকার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে পিছন থেকে ধাক্কা দেয়, এতে পাকা রাস্তার উপড় পড়ে রক্তাক্ত জখম হন তিনি।

এসআই আব্দুল হান্নান বলেন, 
রোববার সন্ধ্যায় রেজাউলের মরদেহ বাড়িতে আনা হয়েছে, এঘটনায় কোন মামলা অথবা পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না কযরায় স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


মন্তব্য