সুনামগঞ্জে ওয়েজখালী রয়েলস"র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সারাদেশ
ফুটবল টুর্নামেন্ট ২০২৩  © টিবিএম ফটো

সুনামগঞ্জের ওয়েজখালী রয়েল"স কর্তৃক আয়োজিত “১ম ফুটবল টুর্নামেন্ট ২০২৩” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । আজ রবিবার (৫ মার্চ,২০২৩ইং) বিকাল ৩ ঘটিকায় সুনামগঞ্জের ওয়েজখালী মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যাটারসন সিটি আওয়ামী লীগের সভাপতি ও জাবেদ বিডি ক্লাবের সাধারণ সম্পাদক শায়েক হোসাইন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম রহমান ছানি।আরও উপস্থিত ছিলেন জাবেদ বিডি ক্লাবের সদস্য সুমন আহমদ, আলী হোসাইন প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় দুটি দল আয়ান স্পটিং ক্লাব ও বেসিক একাদশ টিম পরস্পর মোকাবিলা করে।বেসিক একাদশ বিজয়ী হয়ে অতিথিবৃন্দের কাছ থেকে প্রথম পুরস্কার  নগদ ২০ হাজার টাকা গ্রহণ করে ও আয়ান স্পটিং ক্লাব রানার্স আপ নগদ ১০ হাজার টাকা পুরস্কার গ্রহণ করে। 

খেলা শেষে পরিচালনা কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান ও বিশেষ অতিথি প্যাটারসন সিটি আওয়ামী লীগের সভাপতি ও জাবেদ বিডি ক্লাবের সাধারণ সম্পাদক  শায়েক হোসাইন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।


মন্তব্য