বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে শিবচরে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন

শিবচর
  © মোমেন্টস ফটো

বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে শিবচরে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আলাদা কর্মসূচী পালন করা হয়।

জানা যায়, দিবসটি উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পন করেন। একই সময়ে প্রশাসনের আয়োজনে উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কর্মসূচীগুলোতে পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রিয়াজুর রহমান, সহকারী পুলিশ সুপার মো: আনিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, সাধারন সম্পাদক শংকর ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন।


মন্তব্য