রংপুর জেলার শ্রেষ্ঠ ওসি তারাগঞ্জ থানার মোস্তাফিজার রহমান

তারাগঞ্জ
রংপুর জেলার শ্রেষ্ঠ ওসি তারাগঞ্জ থানার মোস্তাফিজার রহমান  © মোমেন্টস ফটো

রংপুরের তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান রংপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। বুধবার অপরাধ সভায় রংপুর  জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অপরাধ বিষয়ক সভায় জেলার শ্রেষ্ঠ ওসির নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী । সভায় আরও উপস্থিত ছিলেন শ্রেষ্ঠ সার্কেল অতিঃ পুলিশ সুপার আবু আশরাফ সিদ্দিকি। 

অপরাধ সভায় জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩-সালের ফেব্রুয়ারি মাসে জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত তারাগঞ্জ থানা। এ সময় মোস্তাফিজার রহমানের হাতে সম্মাননা সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন তিনি। 

এছাড়া একই সভায় জেলার শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে তারাগঞ্জ থানার এসআই (নিঃ) তোহাকুল ইসলাম তোহা ও জেলার সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলকারী অফিসার শ্রেষ্ঠ এএসআই (নিঃ) হিসেবে শাহান শাহকে ঘোষণা করা হয়৷ এ সময় তাদেরও সম্মাননা সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন পুলিশ সুপার ফেরদৌস। 

২০২২ সালের অক্টোবরে তারাগঞ্জ থানায় ওসি হিসেবে যোগদান করেন মোস্তাফিজার রহমান। এর আগে তিনি রংপুর সদরের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি তারাগঞ্জ থানায় যোগদান করার ৫ মাসের মধ্যেই আইনশৃঙ্খলা পরিস্থিতির আশানুরূপ উন্নতি ঘটান। যার ফলস্বরূপ  গত জানুয়ারী মাসেও শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছিল।


মন্তব্য