ঢাবির নারায়ণগঞ্জ অ্যাসোসিয়েশনের সভাপতি সেজা ও সাধারণ সম্পাদক শাকিল সাইফুল্লাহ

ঢাবি
সভাপতি সেজা ও সাধারণ সম্পাদক শাকিল সাইফুল্লাহ  © ফাইল ফটো

গত ১৮ই মার্চ দীর্ঘদিন পর ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ নারায়ণগঞ্জ (ডুসান) এর ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদিত হয়েছে।

২০২৩ সালের জন্য গঠিত নতুন এই কমিটির সভাপতি হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী  আফরেদি হাসান সেজা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইংরেজি বিভাগের শাকিল সাইফুল্লাহ।

আফরেদি হাসান সেজা আড়াইহাজার উপজেলার কৃতি সন্তান। দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি ঢাবি আইন অনুষদ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

ডুসানের সাধারণ সম্পাদক শাকিল সাইফুল্লাহ সোনারগাঁ উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী শিক্ষার্থী। তিনি বর্তমান ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ সোনারগাঁ-এর সভাপতি। এছাড়াও সোনারগাঁয়ে সুশিক্ষা বিস্তারের লক্ষ্যে ক্যাপিটাল স্কুল এন্ড কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা তিনি।

দীর্ঘ বিরতি ও অচলাবস্থার নিরসন করে গত ১৭ ই মার্চ ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ নারায়ণগঞ্জ এর কার্যনির্বাহী কমিটি-২০২৩ ঘোষণা করা হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন ডুসানের উপদেষ্টা এসপি আক্তার হোসেন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, অমিত হাসান, আব্দুর রহিম সরকার, তুহিন মাহমুদসহ আরো অনেকে।

নারায়ণগঞ্জ জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগত  শিক্ষার্থীদের সংগঠিত করা, নিজের মধ্যকার সম্পর্ক দৃঢ় করা, সার্বিক কল্যাণে সদা প্রস্তুত থাকা, ও ভবিষ্যতে নিজেদের প্রতিষ্ঠিত করে নারায়ণগঞ্জের শিক্ষা ও উন্নয়নে  সম্পৃক্ত করে যোগ্য ও দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেছেন ডুসানের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।


মন্তব্য