সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট জেলা শাখার  মাসিক  সভা অনুষ্ঠিত

সারাদেশ
সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট  © টিবিএম ফটো

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট জেলা শাখার  মাসিক সাধারণ  সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২২/০৩/২৩ ইং (বুধবার) রাত ৭ ঘটিকার সময় উপশহর জাতীয় গণমাধ্যম  কমিশনের প্রদান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

সিলেট জেলা শাখার সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে ও রুবেল আহমেদের পরিচালনায় মোঃ জুয়েল আহমেদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। 

প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম কমিশনের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক কামাল খাঁন (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত)।

সভায় সকলের মতামতের ভিত্তিতে  সিলেট জেলা কমিটি পুর্ণবিন্যাস করে সভাপতি আমিনুল হক এবং রুবেল আহমেদ কে সাধারণ সম্পাদক ও সাহান উদ্দিন নাজু কে সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বভার প্রধান করা হয়। এবং উক্ত নেতৃবৃন্দ আগামী ৫ কার্যদিবসের মধ্যে পুর্ণাঙ কমিটি প্রস্তুুত করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন কেন্দ্রীয় অর্থ সম্পাদক। 
সভায় আগামী দিনের কার্যক্রম কে কি ভাবে এগিয়ে নেয়া যায় তার উপর আলোকপাত করেন জাতীয় গণমাধ্যম কমিশনের সদস্যবৃন্দ। 

সভায় আরও উপস্থিত ছিলেন সুজন আহমেদ, মুহাইমিন, আং কাদির, মুজিবুর রহমান, মোঃ জুয়েল, বাবুল খাঁন মুন্না, মোঃ দেলোয়ার হোসেন, সাহেদ আহমদ শান্ত, আব্দুস সামাদ,ইলিয়াস আহমেদ, রুমান আহমেদ, নায়েক আক্তার, মাইকেল রঞ্জণ বিশ্বাস, মোয়াইমিন, লায়েক আহমদ প্রমুখ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ